আম্বরখানা বড়বাজার এলাকায় ছাদ থেকে পড়ে ব্যবসায়ীর মৃত্যু

Alternative Text
,
প্রকাশিত : ১১ অক্টোবর, ২০২১     আপডেট : ৯ মাস আগে

সিলেট নগরীর আম্বরখানা বড়বাজার এলাকায় চারতলা বাসার ‘ছাদ থেকে পড়ে’ এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। আব্দুল আউয়াল (৬০) নামের ওই ব্যক্তি সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার গোলকপুর গ্রামের মৃত মনফর আলীর ছেলে। তিনি নগরীর জিন্দাবাজারে আল হামলা শপিং সিটির আলিফ কালেকশন নামের একটি কাপড়ের দোকান পরিচালনা করতেন। আজ সোমবার সকালে তার বাসার নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মরদেহ উদ্ধারের  নিশ্চিত করেছেন আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মফিফ উদ্দিন।

 

তিনি জানান, বড়বাজার এলাকায় ৬নং বাসায় বসবাস করছিলেন আব্দুল আউয়াল। তার বড় ছেলের বউ প্রেগন্যান্ট। কাল রাতে তার ডেলিভারির জন্য বাসার সবাই রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ছিলেন। বাসায় শুধু ছোট ছেলে (১৭ বছর) ছিল। আজ ভোর রাতে আব্দুল আউয়াল বাসার ছাদ থেকে পড়ে মারা গেছেন।

এসআই মফিজ উদ্দিন বলেন, ‘ধারণা করা হচ্ছে, তিনি লাফ দিয়ে নিচে পড়ে মারা গেছেন। তবে আসল কারণ জানতে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া  পর বলা যাবে।

আব্দুল আউয়ালের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ। তবে তার পরিবার, ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের জন্য জেলা প্রশাসক বরাবরে আবেদন করেছে।

 

স্থানীয় কাউন্সিলর রেজওয়ান আহমদ বলেন, ‘দুই ছেলে ও এক মেয়ের জনক আব্দুল আউয়াল। তিনি এমপিওভুক্ত একটি হাইস্কুলে শিক্ষকতা করতেন। বেশ কয়েক বছর আগে তিনি চাকরি ছেড়ে বিদেশে পাড়ি জমান। কিন্তু সেখানে সুবিধা করতে পারেননি। দেড় বছর পর হতাশ হয়ে দেশে ফিরে আসেন। এরপর মেয়ে জামাইয়ের সাথে নগরীর টিবি গেইট এলাকায় বসবাস করছিলেন।’

তিনি আরও বলেন, ‘বছরখানেক আগে ব্যবসা শুরু করেন আব্দুল আউয়াল। এরপর পরিবার নিয়ে আলাদা বাসায় ওঠেন। কিন্তু মহামারির কারণে সবকিছু এলোমেলো হয়ে পড়ে। তার পরিবারের সদস্যরা বলেছেন, সাম্প্রতিক সময়ে জীবন সম্পর্কে উদাসীন ছিলেন আব্দুল আউয়াল। কারো সাথে তার শত্রুতা ছিল না। এই মৃত্যু নিয়ে তার পরিবারের সদস্যদের অভিযোগ নেই। তারা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফন করতে জেলা প্রশাসকের কাছে আবেদন করেছেন।’


আরও পড়ুন

বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী আটক

         সিলেট এক্সপ্রেস ডেস্ক: শাহপরান থানাধীন...

সারা দেশে গণটিকার দ্বিতীয় ডোজ কার্যক্রম শুরু হয়েছে

         সারা দেশে গণটিকার দ্বিতীয় ডোজ...

এবারের রমজান ইতিবাচক অবস্থায় শুরু হয়েছে

         শাহ নজরুল ইসলাম: মাহে রমযানআল্হামদুলিল্লাহ!...

দক্ষিণ সুরমায় শিক্ষানুরাগী আলহাজ্ব আব্দুর রউফ এর ২য় মৃত্যুবাষির্কী পালন

         দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের আলীনগর...