আল হারামাইন হাসপাতালের পক্ষ থেকে অর্ধশতাধিক প্রতিষ্ঠানে সহায়তা প্রদান

Alternative Text
,
প্রকাশিত : ০৮ এপ্রিল, ২০২২     আপডেট : ৩ মাস আগে

পবিত্র রমজান উপলক্ষে আল হারামাইন গ্রুপ অব কোম্পানীজ এর পক্ষ থেকে বিভিন্ন ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান ও এতিমখানায় খাদ্যমাসগ্রী সহায়তা প্রদান অব্যাহত রয়েছে এ পর্যন্ত অর্ধশতাধিক প্রতিষ্ঠানে সহায়তা প্রদান করা হয়েছে। সিলেট আল হারামাইন হাসপাতাল ও আল হারামাইন পারফিউম এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাহতাবুর রহমান নাসির ও আল হারামাইনে গ্রুপের ভাইস চেয়ারম্যান অলিউর রহমানের তত্বাবধানে রমজানের আগ থেকে এই সহায়তা প্রদান করা হচ্ছে। সহায়তা প্রদান এর অংশ হিসেবে শুক্রবার (৮ এপ্রিল) আরো ২০টি প্রতিষ্ঠানকে সহায়তা প্রদান করা হয়।

সহায়তা গ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে সালুটিকর জামেয়া ইসলামিয়া দারুস সালাম মাদরাসা ও এতিমখানা, বিশ্বনাথ জামেয়া ইসলামিয়া দারুল উলুম মাদরাসা, হেতিমগঞ্জ বারায়া বাটুলগঞ্জ আরাবিয়া ইসলামিয়া মাদরাসা, খাদিমনগর জামেয়া মাহমুদুল হাসান আল ইসলামিয়া, গোয়াইনঘাট হাতিরখাল দারুল আরকাম মাদরাসা, শ্রীরামপুর জামেয়া আশরাফিয়া মাদরাসা ও এতিমখান, টুকেরবাজার জামেয়া শাহখুররম মহিলা মাদরাসা, গোয়াইনঘাট আল মদীনা হাফিজিয়া মাদরাসা, হরিপুর জামেয়া ইসলামিয়া দারুস সুন্নাহ হাফিজিয়া মাদরাসা, রায়নগর জামেয়া হিদায়াতুল ইসলামিয়া মাদরাসা, গোয়াইনঘাট জামিয়া মাহমুদিয়া খালপার মাদরাসা, ফতেহপুর ইসলামিয়া মাদরাসা ও এতিমখানা, উপশহর জামেয়া লুগাতুল আরাবিয়া মাদরাসা, গোয়াইনঘাট ইসলামনগর ঈদগাহ মাদরাসা ও এতিমখানা, উমাইরগাও ইসলামিয়া হাফিজিয়া মাদরাসা, মদীনাতুল উলুম বরইতলনগর মাদরাসা, চাতলীবন্দ বাবুল ইহসান মাদরাসা, জামেয়া ইসলামিয়া কুড়ায়া মাদরাসা, ডাখনাইয়া দক্ষিণ রসুলপুর কওমী মাদরাসা।

আল হারামাইন হাসপাতালের মার্কেটিং ম্যানেজার পারভেজ আহমদ জানান, প্রতিবছরই গরীব অসহায়দের পাশে দাড়ায় আল হারামাইন হাসপাতাল। এবার প্রাথমিক পর্যায়ে বিভিন্ন মাদরাসা ও শিক্ষা প্রতিষ্ঠানকে সহায়তার উদ্যোগ নেয়া হয় এবং খাদ্য সামগ্রী প্রদানের মাধ্যমে তাদের সহায়তা প্রদান করা হচ্ছে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১০০ কেজি চাল, ১০ কেজি চিনি, ২০ কেজি আলু, ১০ কেজি পেঁয়াজ, ১০ কেজি ছোলা, ১০ কেজি ডাল, ১০ কেজি খেজুর, ১০ লিটার সয়াবিন, লবন ১০ কেজি ও ১০ কেজি ময়দা রয়েছে।
পারভেজ আহমদ জানান, এতিমখান শিক্ষার্থীদের জন্য একমাসের জন্য যতেষ্ট পরিমান খাদ্য সামগ্রী প্রদান করা হয়। খাদ্যসামগ্রী বিতরণকালে মার্কেটিং ম্যানেজার পারভেজ আহমদ ও ট্রান্সপোর্ট ম্যানেজার সাব্বির আহমদ ছাড়াও প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।


আরও পড়ুন

সুনামগঞ্জে বাঁধের কাজ ২৮ ফেব্র“য়ারির মধ্যে স¤পন্ন হবে. জেলা প্রশাসক

         সালেহ আহমদ হৃদয়, সুনামগঞ্জ প্রতিনিধি...

এসএসসিতে সিলেট বোর্ডে বেড়েছে পাসের হার, কমেছে জিপিএ-৫

         সিলেট এক্সপ্রেস ডেস্ক :  ২০১৯...

জেলা বিএনপির অনশন কর্মসূচি আজ

         নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্র...