ইমজার সভাপতি আহত মন্জুর শয্যা পাশে বিএনপি নেতা মাহবুব চৌধুরী

Alternative Text
,
প্রকাশিত : ২৪ মে, ২০২২     আপডেট : ১ মাস আগে

সিলেটএক্সপ্রেস বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে অবৈধ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদে সিলেট নগরীতে ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিলে ছাত্রলীগের হামলার সংবাদ সংগ্রহে পেশাগত দায়িত্ব পালনরত অবস্থায় হামলায় আহত ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ইমজা সিলেটের সভাপতি মইন উদ্দিন মঞ্জুকে দেখতে আজ তার বাসায় যান সিলেট মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক জননেতা মাহবুব চৌধুরী।
এসময় তিনি তার চিকিৎসার খোজ খবর নেন ও শয্যা পাশে কিছু সময় কাটান। সাংবাদিকতায় তার অগ্রনী ও দায়িত্বশীল ভূমিকার প্রশংসা করে তিনি বলেন, ছাত্রলীগ ক্যাডারদের অন্যায়ভাবে হামলা প্রমাণ করেছে যে দেশে এখন কোনো গণতন্ত্র নেই। বর্তমান সরকার দেশে একনায়কতন্ত্র কায়েম করেছে। দেশে বিদেশে সরকারের দুঃশাসনের বিরুদ্ধে আওয়াজ উঠায় এখন তাদের পায়ের নিচে মাটি নাই। জুলুমবাজ এই সরকারের পতনে দূর্বার আন্দোলন গড়ে তোলার আহবান জানান।
এসময় তার সাথে ছিলেন সিলেট জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক এডভোকেট মুমিনুল ইসলাম মুমিন, মহানগর বিএনপির সাবেক সদস্য আহছানুজ্জামান শহিদ প্রমূখ।

 


আরও পড়ুন

আর্ন্তজাতিক সেমিনারে অংশ নিতে লন্ডনে মুহিত চৌধুরী

         সিলেট এক্সপ্রেস ডেস্ক: জনপ্রিয় অনলাইন...

সিলেটের জেলা প্রশাসকের পিতার ইন্তেকাল

         সিলেটের জেলা প্রশাসক ও জেলা...

যেভাবে ধোয়া হলো পবিত্র কাবা

         কামাল পারভেজ অভি সৌদি আরব...