উত্তরভাগ ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ,কের বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন

,
প্রকাশিত : ১১ মার্চ, ২০১৮     আপডেট : ৪ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক : রাজনগরে ২নং উত্তরভাগ ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ,কের পক্ষ থেকে বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ১১ মার্চ রবিবার মৌলভীবাজারের রাজনগর উপজেলার দূররে সামাদ উচ্চ বিদ্যালয়ে বিদ্যালয়ের ৪১জন ছাত্র ছাত্রীদের মধ্যে এ বৃত্তি প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যের লেবার পার্টির অন্যতম নেতা, বেতার বাংলা শ্রোতা ফোরাম ইউ,কের সাবেক সভাপতি, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী কবি মহিবুর রহমান চৌধুরী।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ কুমার দেবের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক বাবলু মাদ্রাজী ও রোকসানা আক্তার সোমার পরিচালনায় অন্ষ্ঠুানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আতাউর রহমান চৌধুরী, মামুন রশিদ ও মাসুম রশিদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ আব্দুল খালিক, রফিক মিয়া, আয়শা বেগম, সাজন মিয়া প্রমূখ।
অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিসহ সকল অতিথির সম্মানে বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের পক্ষ হতে চমৎকার ডিসপ্লে প্রদর্শন করা হয়। চমৎকার ডিসপ্লে প্রদর্শনের জন্য অনুষ্ঠানের প্রধান অতিথি যুক্তরাজ্যের লেবার পার্টির অন্যতম নেতা, যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী কবি মহিবুর রহমান চৌধুরী তাৎক্ষনিক পুরস্কার হিসেবে নগদ পাঁচ হাজার টাকা প্রদান করেন।


আরও পড়ুন

কৈলাশটিলা এলপিজি প্ল্যান্ট বন্ধের ষড়যন্ত্রের পরিণতি হবে ভয়াবহ

         সিলেটের গোলাপগঞ্জ কৈলাশটিলা এলপি গ্যাস...

সিলেট প্রেসক্লাবে জরুরি সভা

         সিলেট প্রেসক্লাবের সদস্য ও দৈনিক...

কেন্দ্রীয় সভাপতি ও সম্পাদককে অভিনন্দন জানিয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল

         বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি...