উত্তরভাগ সার্বজনীন দুর্গা মন্দিরে অষ্টপ্রহর ব্যাপী হরিনাম সংকীর্তন আগামী ২৪ মার্চ

Alternative Text
,
প্রকাশিত : ২০ মার্চ, ২০২২     আপডেট : ৩ মাস আগে

 

উত্তরভাগ রাজনগর মৌলভীবাজার সার্বজনীন দুর্গামন্দিরে ৩ দিন ব্যাপী সনাতন ধর্মাবলম্বীদের বৃহৎ অনুষ্ঠান ১২তম বার্ষিক অষ্টপ্রহর ব্যাপী শ্রী শ্রী হরিনাম যজ্ঞানুষ্ঠান আগামী ২৪ মার্চ অনুষ্ঠিত হবে। অষ্টপ্রহর ব্যাপী হরিনাম সংকীর্তন উপলক্ষ্যে অনুষ্ঠানকে সুন্দরভাবে পরিচালনার জন্য গত ৩ মার্চ এক পরিচালনা পরিষদ গঠন করা হয়।

অনুষ্ঠান সূচির মধ্যে রয়েছে ২৪ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় এডভোকেট শ্রীযুক্ত নিত্য গোপাল গোস্বামীর পরিবেশনায় শ্রীমদ্ভাগবত গীতা পাঠ, যজ্ঞ পরিচালনা করবেন বিনোদ বিহারী দাস, রাত সাড়ে ৭টায় হরিনাম যজ্ঞের মঙ্গলঘট স্থাপন, রাত ৮টায় হরিনাম যজ্ঞের শুভ উদ্বোধন, রাত ৯টায় হরিনাম যজ্ঞের শুভ অধিবাস, ২৫ মার্চ শুক্রবার দুপুর ২টায় ব্রাক্ষমূহুর্ত হইতে অষ্টপ্রহরব্যাপী শ্রী শ্রী তারকব্রক্ষ হরিনাম যজ্ঞের শুভারম্ব এ মহাপ্রসাদ বিতরণ। ২৬ মার্চ শনিবার সকাল ১০টায় নগর পরিক্রমা শেষে দধিভান্ড ভঞ্জন ও ধুলিমাখা, হরিনাম যজ্ঞের সমাপন ও দুপুর ১টায় মহাপ্রসাদ বিতরণ।

শ্রী শ্রী নামসুধা পরিবেশনায় শ্রী শ্রী ভাই ভাই সম্পদ্রায় চট্টগ্রাম, শ্রী শ্রী নিত্যানন্দ সম্প্রদায়, নিকলি, কিশোরগঞ্জ, শ্রী শ্রী দীপা রানী সম্প্রদায়, গোলাপগঞ্জ, শ্রী শ্রী আশ্রম সম্প্রদায়, রাজনগর, মৌলভীবাজার। ১২তম বর্ষে পা দেওয়ায় রাজনগর উপজেলায় ধর্মীয় ভাবগাম্ভীর্যপূর্ন এই অনুষ্ঠান সাজানো হয়েছে শ্রীমদ্ভাগবত গীতা পাঠ, আলোচনা সভা, প্রদীপ প্রজ্বলন, সংকীর্তন ও মঙ্গল শোভাযাত্রা দিয়ে।

উক্ত অষ্টপ্রহর ব্যাপী হরিনাম সংকীর্তন অনুষ্ঠান সফল ও স্বার্থক করে তোলার জন্য পরিচালনা পরিষদের সভাপতি মনুলাল সরকার ও সাধারণ সম্পাদক মনীন্দ্র কুমার দাস দেশ-বিদেশের সকল ভক্তবৃন্দের উপস্থিতি ও সহযোগিতা কামনা করেছেন। বিজ্ঞপ্তি


আরও পড়ুন

মানুষের জীবনমান উন্নয়ন ও ভাগ্যপরিবর্তনে লাঙ্গলের বিকল্প নাই 

         সিলেট এক্সপ্রেস ডেস্ক : সিলেট-৩ আসনের...

মায়াকান্না

          ইশরাক জাহান জেলী বাংলা...