উন্নয়নের স্বার্থে নৌকা প্রতীকে ভোট দিন :ফারজানা সামাদ

Alternative Text
,
প্রকাশিত : ০২ সেপ্টেম্বর, ২০২১     আপডেট : ১০ মাস আগে

সিলেটএক্সপ্রেস বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের সাথে ফোনে কথা বলেছেন সিলেট-৩ আসনের সদ্য প্রয়াত সংসদ সদস্য মাহমুদ-উস-সামাদ চৌধুরী এমপির সহধর্মিনী ফারজানা সামাদ চৌধুরী।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের  সাথে ফোনে  কথা বলেন।

এসময় ফারজানা সামাদ চৌধুরী  বলেন, বিগত প্রায় ৪ দশক সিলেট-৩ নির্বাচনী এলাকা তথা দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের আপামর জনতার সুখ-দুখের সাথী ছিলেন সদ্য প্রয়াত সংসদ সদস্য আলহাজ্ব মাহমুদ-উস-সামাদ চৌধুরী। তাঁর এই আসনে বর্তমানে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছেন হাবিবুর রহমান হাবিব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে বাছাই করে নৌকা প্রতীক দিয়েছেন। সেই নৌকা প্রতীকে হাবিবুর রহমানকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

তিনি বলেন, আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরীর অবর্তমানে তার স্বপ্নের উন্নয়ন কর্মকান্ড যেন গতিরুদ্ধ না হয়, সেটি নিশ্চিত করা সময়ের দাবী। তাঁর অসমাপ্ত উন্নয়ন কাজ সম্পন্ন করতে হাবিবুর রহমান হাবিবকে নৌকা মার্কায় ভোট দিয়ে সর্বস্তরের জনগণের সহযোগিতা চেয়েছেন।

তিনি আরও বলেন, আমার স্বামী প্রয়াত মাহমুদ উস সামাদ চৌধুরীকে যারা ভালোবাসেন ও তাঁর রাজনীতি পছন্দ করেন তাদের কাছে অনুরোধ থাকবে এলাকার উন্নয়নের স্বার্থে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেত আপনার নৌকামার্কায় ভোট দেন।


আরও পড়ুন