কোম্পানীগঞ্জে যুবক খু’ন, লাশ উদ্ধার

Alternative Text
,
প্রকাশিত : ১১ মে, ২০২২     আপডেট : ২ মাস আগে

সিলেটের কোম্পানীগঞ্জে  শাহ আলম (৩০) নামের এক যুবক খুন হয়েছেন। পুলিশ গতকাল বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে হিংড়ি হাওর এলাকা থেকে তার লাশ উদ্ধার করে।

নিহত শাহ আলম পার্শ্ববর্তী নতুন জীবনপুর (গাছঘর) গ্রামের বীর মুক্তিযোদ্ধা হাতেম আলী মেম্বারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, পূর্ব পরিচয় সুবাদে শাহ আলমের সঙ্গে আমেরতল গ্রামের মৃত হাজী ফুল মিয়ার ছেলে এখলাছ মিয়ার স্ত্রীর পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে।

এর জের ধরে মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে শাহ আলমকে এখলাছের বাড়িতে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয়। এ হত্যাকাণ্ডে এখলাছসহ পরিবারের অন্য সদস্যরাও অংশ নেন। ঘটনা জানাজানি হওয়ার ভয়ে হত্যার পর লাশ গুম করে রাখা হয়। খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানা পুলিশ বুধবার সকাল ৯টায় ঘটনাস্থলে ছুটে যান। দিনভর খোঁজাখুঁজি করে বিকেল সাড়ে ৩টায় হিংড়ি হাওর এলাকা থেকে বন দিয়ে ঢাকা ও হাত বাঁধা অবস্থায় পুলিশ শাহ আলমের লাশ উদ্ধার করে।

এদিকে, পরকীয়ার বিষয়ে মুখ খোলেনি শাহ আলমের পরিবার। তাদের দাবি- অন্য কোন কারণে শাহ আলমকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে।

শাহ আলমের পিতা বীর মুক্তিযোদ্ধা হাতেম আলী মেম্বার জানান, ‘চলতি মাসের শেষের দিকে কাজের উদ্দেশ্যে সৌদি আরব যাবার কথা শাহ আলমের। স্বপ্ন ছিল বিদেশ গিয়ে পরিবারের হাল ধরবে। তবে তার আর বিদেশ যাওয়া হলো না। এখলাছ ও তার পরিবারের সদস্যরা মিলে তার ছেলেকে নির্মমভাবে হত্যা করেছে।’

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে সকাল ৯টার দিকে পুলিশের টিম নিয়ে ঘটনাস্থলে ছুটে যাই। অভিযুক্তদের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। পরে দিনভর খোঁজাখুঁজি করে ঘটনাস্থল থেকে আধা কিলোমিটার দূরে হিংড়ি হাওর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য একজন মহিলাকে থানা হেফাজতে আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


পরবর্তী খবর পড়ুন : ল্যাম্পপোস্ট

আরও পড়ুন

৭ই আগস্ট সিলেট নগর আওয়ামীলীগের উপর হামলার দিবসে ভার্চুয়াল সভা

         সিলেট নগর আওয়ামীলীগের উপর হামলার...

উন্নয়নের জন্য দিরাইয়ের মানুষ পরিবর্তন চায়

         সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট মহানগর...

গোয়াইনঘাট প্রতিপক্ষকে ঘায়েল করতে পরিকল্পিতভাবে একাধিক মামলা

         গোয়াইনঘাট (সিলেট) থেকে সংবাদদাতাঃ সিলেটের...