খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুস্থতা কামনায় গরীব ও অসহায়দের মাঝে ইফতার বিতরণ

,
প্রকাশিত : ১৬ এপ্রিল, ২০২২     আপডেট : ২ মাস আগে

 

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুস্থতা কামনায় গরীব, দুস্থ ও পথচারিদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বাদ আছর জিন্দাবাজার কাজী ইলিয়াস এলাকায় ২নং ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, কৃষকদল ও অঙ্গসংগঠনের উদ্যোগে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
এতে প্রধান হিসেবে ইফতার সামগ্রী বিতরণ করেন জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মোক্তাদির। ইফতার বিতরণের পূর্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে মোনাজাত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এমদাদ আহমদ চৌধুরী, মহানগর যুবদলের আহবায়ক নজিবুর রহমান নজিব, জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মাছুম রাজ্জাক রুমেল, মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি রাসেল মামুন ইবনে রাজ্জাক, ২নং ওয়ার্ডের সাবেক সাংগঠনিক সম্পাদক লিমন আহমদ, সিলেট মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইবনে জাহান তানভীর, ২নং ওয়ার্ড যুবদলের আহবায়ক আদনান আহমদ, সিনিয়র যুগ্ম আহবায়ক রবিন আচার্য্য, যুগ্ম আহবায়ক সাহেদ আহমদ, ২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকদলের আহবায়ক রাজিবুল ইসলাম সোহেল, ২নং ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক অলি আহমদ দিপু, কৃষকদলের সাধারণ সম্পাদক আনিছুজ্জামান লাভলু, ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত ছিলেন ফ্রান্স প্রবাসী সাবেক ছাত্রদল নেতা মুহিন খান, লন্ডন প্রবাসী আব্দুল কাদির প্রমুখ। বিজ্ঞপ্তি


আরও পড়ুন