গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ-বিতরণ করেছে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল

Alternative Text
,
প্রকাশিত : ১৬ জুন, ২০২২     আপডেট : ২ সপ্তাহ আগে

সিলেটএক্সপ্রেস সিলেটের গোয়াইনঘাট উপজেলার আলীরগাও ইউনিয়নে বন্যাদুর্গত আড়াই শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল।

বুধবার দুপুরে স্থানীয় সারিঘাট এলাকায় এসকল পরিবারের সদস্যদের হাতে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের ইমার্জেন্সি গ্রান্ট-এর ত্রাণ-সাহায্য তুলে দেন লায়ন্স জেলা ৩১৫বি-১ এর জেলা গভর্নর লায়ন শাহেনা রহমান এমজেএফ এবং ডিষ্ট্রিক্ট গভর্নর ইলেক্ট লায়ন শরিফ আলী খান এমজেএফ।
খাদ্যসামগ্রী বিতরণকালে শাহেনা রহমান ও শরিফ আলী খান বলেন, দু’দফা বন্যায় সিলেটের বিভিন্ন উপজেলার বানবাসী মানুষ চরম দুর্ভোগে পড়েছে। লায়ন্স ক্লাব সবসময় দেশের হতদরিদ্র মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে। প্রাকৃতিক দুর্যোগ থেকে শুরু করে সর্বক্ষেত্রে লায়ন্স ক্লাব কাজ করে যাচ্ছে। সেই ধারাবাহিকতায় আমারা সিলেটের বিভিন্ন উপজেলায় সহস্রাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী পৌছিদিতে আপনাদের কাছে এসেছি, যাতে আপনারা এই দুর্ভোগে কিছুটা হলেও আপনাদের উপকারে আসে। আপনারা আমাদের জন্য দোয়া করবেন যাতে আমারা সব সময় অসহায়, দরিদ্র, গরীব মানুষের পাশে সাহায্যের হাত নিয়ে দাড়াতে পারি।

ঐদিন বিকালে তাহারা সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বন্যাদুর্গত পশ্চিম ইসলামপুর ইউনিয়নে স্থানীয় কোম্পানীগঞ্জ বাজার এলাকায়ও আড়াই শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন। এসব খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো- চাউল, ডাল, তৈল, পিয়াজ, লবন, আলু, চিড়া, মুড়ি ও খাবার স্যালাইন।

ত্রান-বিতরণকালে উপস্থিত ছিলেন- ডিস্ট্রিক্ট কেবিনেট ট্রেজারার লায়ন মীর কনক, ডিস্ট্রিক্ট জিএমটি কো-অর্ডিনেটর লায়ন আশিকুজ্জামান চৌধুরী ইমন, ত্রাণ বিতরণ পরিচালনা কমিটির চেয়ারম্যান লায়ন হারুন আল-রশিদ দিপু এমজেএফ, এডভাইজার লায়ন শামসুল আলম খান সাজু, কো-চেয়ারম্যান মনসুর আলম চৌধুরী, মেম্বার সেক্রেটারি লায়ন সাজুয়ান আহমদ, ট্রেজারার লায়ন আমিন উদ্দিন আহমদ, কেবিনেট জয়েন্ট সেক্রেটারি লায়ন ফিরুজ আহমদ, কমিটির মেম্বার লায়ন গৌতম লাল দত্ত, লায়ন ইঞ্জিনিয়ার মোহাম্মদ আবু তাহের ও লায়ন মাসুম আহমদ জোয়ার্দার প্রমুখ।
উল্লেখ্য, গত দু’দিন যাবত সিলেটের গোলাপগঞ্জ ও জকিগঞ্জ এবং আজ গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ এই ৪টি উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্থ প্রায় সহস্রাধিক পরিবারের মধ্যে এই ত্রাণসামগ্রী বিতরণ করেছে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল।


আরও পড়ুন

স্যাটেলাইট ক্লিনিক পরিদর্শন করলেন খাঁরপাড়া মিতালী সমাজকল্যাণ পরিষদের নেতৃবৃন্দ

         সীমান্তিক বিনোদিনি খাঁরপাড়া স্যটেলাইট ক্লিনিক...

Meditation in the office

         Have you ever considered deep...

বাংলাদেশ ব্যাংকে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের হলুদ দলের সংবর্ধনা প্রদান

         বাংলাদেশ ব্যাংকে যুগ্মপরিচালক পদে পদোন্নতিপ্রাপ্ত...