ছাতক- দোয়ারাবাসীর সম্মানে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

Alternative Text
,
প্রকাশিত : ০৯ জুন, ২০১৮     আপডেট : ৪ বছর আগে

মো. আব্দুল বাছিত:
সুনামগঞ্জ-৫ আসনের সম্ভাব্য এমপি পদপ্রার্থী বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, রাজনীতিবিদ মাওলানা আব্দুস সালাম আল-মাদানী বলেছেন, মানুষের কল্যাণে কাজ করা ও বড় ইবাদাত। এলাকার সার্বিক উন্নয়ন তখনই নিশ্চিত হয়, যখন নেতৃত্বের মধ্যে সততা ও নিষ্ঠা কাজ করে। ছাতক- দোয়ারার সার্বিক উন্নয়ন ত্বরান্বিত করার মাধ্যমে মানুষের মুক্তির জন্য আমাদের সবাইকে কাজ করতে হবে। ছাতক-দোয়ারাকে একটি আধুনিক উন্নত এলাকায় পরিণত করতে সৎ ও যোগ্য নেতৃত্বের বিকল্প নেই।
ছাতক-দোয়ারা ফোরাম, সিলেট-এর উদ্যোগে সিলেটস্থ ছাতক-দোয়ারাবাসীর সম্মানে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সিলেট জেলা বারের বিশিষ্ট আইনজীবী এডভোকেট সিরাজুল ইসলামের সভাপতিত্বে গত বৃহস্পতিবার নগরীর চৌহাট্টাস্থ একটি অভিজাত রেসুরেন্টের হলরুমে আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন হলি সিলেট হোল্ডিং লিমিটেডের ভাইস চেয়ারম্যান, ২০ দলীয় জোট সিলেট মহানগরের যুগ্ম আহবায়ক মো. ফখরুল ইসলাম, সুনামগঞ্জ সরকারি এস সি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজ মাওলানা মাশহুদ চৌধুরী, বিশিষ্ট রাজনীতিবিদ এডভোকেট রেজাউল করীম তালুকদার, ছাতকের ইসলামপুর ইউপির সাবেক চেয়ারম্যান এডভোকেট সুফি আলম সুহেল এবং স্বাগত বক্তব্য রাখেন সিলেট সেন্ট্রাল কলেজের চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিজান, শেষে মোনাজাত পরিচালনা করেন শাবিপ্রবির কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব মাওলানা মতিউর রহমান।
রাজনীতিবিদ ও সংগঠক উবায়দুল হক শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দোয়ারাবাজারের বিশিষ্ট রাজনীতিবীদ ডা. হারুনুর রশীদ, সুনামগঞ্জ জেলা কিশোরকণ্ঠ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ছাত্রনেতা হাবিবুর রহমান।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ছাতক উপজেলা প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার, শাহেদ আলী, আব্দুল হাই আজাদ, আবু মুহম্মদ সেলিম, নজমুল হোসেন, মাওলানা মুজিবুর রহমান, আব্দুল কাইয়ুম, মাওলানা আবুল কালাম, আলহাজ¦ আব্দুস সালাম, ইঞ্জিনিয়ার জাফর আলী, আরাফাত আহমদ রাহাত, হোসাইন আহমদ লনী, এডভোকেট শফিক মিয়া, সাজ্জাদুর রহমান, সেলিম উদ্দিন, আব্দুল হামিদ, ফয়েজ আহমদসহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ ইউসুফুর রহমান আব্বাস এবং সংগীত পরিবেশন করেন আল ফালাহ সাংস্কৃতিক সংসদের শিল্পী আবু যর খান। অনুষ্ঠানে অতিথিবৃন্দ ছাতক- দোয়ারার সার্বিক উন্নয়ন নিশ্চিত করার জন্য এবং ছাতক- দোয়ারাকে একটি আধুনিক উন্নত এলাকা হিসেবে গড়ে তুলতে যোগ্য প্রার্থী মাওলানা আব্দুস সালাম আল মাদানীর পক্ষে কাজ করতে ছাতক-দোয়াবাসীর প্রতি উদাত্ত আহবান জানান। অতিথিবৃন্দ তাঁকে উন্নয়নের চিন্তক উল্লেখ করে বলেন, একজন সৎ ও দক্ষ মানুষ তাঁর প্রজ্ঞা এবং পরিশ্রম, সর্বোপরি পরোপকারী মনোভাব দিয়ে সমাজের পরিবর্তন করতে পারেন। মানুষের কল্যাণে কাজ করার জন্য আব্দুস সালাম আল মাদানীর পক্ষে প্রচুর জনমত তৈরীর জন্য অতিথিবৃন্দ বিশেষভাবে আহবান জানান।


আরও পড়ুন

সিলেটের যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের

         সিলেট এক্সপ্রেস ডেস্ক :  সিলেটে...

ইনসান এইড এর উদ্যোগে শতাধিক মানুষের মধ্যে ইফতার বিতরণ

         ইফতেখার শামীম ইনসান এইড শাহপরাণ...

কবির উদ্দিনের মাতৃবিয়োগে সিলেট জেলা আওয়ামী লীগের শোক

         সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট জেলা...

জীবনের প্রতিটি পরীক্ষায় ভালো মানুষ হয়ে উত্তীর্ণ হতে হবে

         মো. আব্দুল বাছিত: বিশিষ্ট শিক্ষাবিদ,...