ছাত্রলীগ সন্ত্রাসী বাহিনীতে পরিণত হয়েছে: এলডিপি

,
প্রকাশিত : ২৪ মে, ২০২২     আপডেট : ১ মাস আগে

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট ডক্টর আওরঙ্গজেব বেলাল বলেছেন, আজ ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিলে হামলা করে ছাত্রলীগ প্রমাণ করেছে তারা আসলেই একটি সন্ত্রাসী সংগঠন। শিক্ষা, শান্তি, প্রগতি ছাত্রলীগের মূলনীতি হলেও বাস্তবে সন্ত্রাস, চাদাঁবাজী আর মাস্তানী তাদের আসল মূলনীতি।

মঙ্গলবার সকালে রাজধানীর পূর্ব পান্থপথস্থ এলডিপি কেন্দ্রীয় কার্যালয়ে দলের মহাসচিব ড. রেদোয়ান আহমেদের মুক্তির দাবিতে আয়োজিত এক মিটিং তিনি এ কথা বলেন

বৈঠকে উপস্থিত ছিলেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মাহমুদ মোর্শেদ, ড. নেয়ামুল বশির, উপদেষ্টা অধ্যক্ষ মাহবুবুর রহমান, যুগ্ম মহাসচিব বিল্লাল হোসেন মিয়াজি, আইন সম্পাদক অ্যাডভোকেট আবুল হাশেম প্রমুখ।

তিনি বলেন, ছাত্রলীগ দেশজুড়ে শিক্ষা প্রতিষ্ঠানে হানাহানি, টেন্ডারবাজী, খুন ও ধর্ষণের মতো ঘটনা তারা প্রায় বিনা বাধায় ঘটিয়ে চলেছে। রাষ্ট্রক্ষমতার কারণে ছাত্রলীগের সন্ত্রাস নৈরাজ্য আরো বেপরোয়া হয়ে উঠেছে। ছাত্রদলের ন্যায় সংগত দাবির আন্দোলনের উপরও ছাত্রলীগ নেতা-কর্মীদের আক্রমণ ক্রমেই বর্বর হয়ে উঠছে।

এসময় বক্তারা বলেন, এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদের মুক্তি না হওয়া পর্যন্ত রাজপথে থাকবে দলের সব নেতাকর্মীরা। যারা রেদোয়ান আহমেদকে ভালোবাসেন তারা কেউ রাস্তা ছেড়ে যাবেন না। যতদিন আমরা তাকে মুক্ত করতে না পারবো ততদিন দলের প্রতিটি কর্মসূচিতে সবাই সক্রিয় অংশগ্রহণ করবো।


আরও পড়ুন

প্রয়াত সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত

         সিলেট এক্সপ্রেস ডেস্ক:  বঙ্গবন্ধু সাংস্কৃতিক...

শেখ জালাল ফরিদ উদ্দিনের ভাতিজির দাফন সম্পন্ন

         হজরত শাহজালাল (রহ.) ৩৬০ আউলিয়া...

যুক্তরাষ্ট্র যাচ্ছেন প্রধানমন্ত্রী

         জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে যোগ...