ছোটমণি নিবাসের শিশুদের মধ্যে সুরমা লায়ন ক্লাবের ঈদ বস্ত্র বিতরণ

,
প্রকাশিত : ১৩ জুন, ২০১৮     আপডেট : ৪ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক :   লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার উদ্যোগে মাহে রমজান সেবা সপ্তাহ ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ক্লাব প্রেসিডেন্ট লায়ন বাবলী চৌধুরীর অর্থায়নে নগরীর বাগবাড়ীস্থ ছোটমণি নিবাসে এতিম দুস্থ অসহায় শিশুদের মধ্যে ঈদ বস্ত্র ও রান্না করা খাদ্য বিতরণী অনুষ্ঠান গত সোমবার ছোটমণি নিবাসে অনুষ্ঠিত হয়।
লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার প্রেসিডেন্ট লায়ন বাবলী চৌধুরীর সভাপতিত্বে ঈদ বস্ত্র ও খাদ্য সামাগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সুরমা লায়ন্স ক্লাবের ডাইরেক্টার লায়ন নাজনীন হোসেন, লায়ন আছিয়া খানম শিকদার, প্রেসিডেন্ট (ইলেক্ট) লায়ন বিলকিস নুর, সেক্রেটারী (ইলেক্ট) লায়ন সাহেদা পারভীন চৌধুরী নাজমা। এছাড়াও ছোটমণি নিবাসের কমকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ছোটমণি নিবাসের এতিম শিশুরা তাদের পিতা-মাতার আদার থেকে বঞ্চিত রয়েছে। সামনে ঈদ। এতিম শিশুদের ঈদের আনন্দকে পরিপূর্ণ করতে লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা প্রতি বছরের ন্যায় এবারও ঈদ বস্ত্র ও ভালো মানের রান্না করা খাবার বিতরণ করা হয়। আগামীতেও এই ক্লাবের পক্ষ থেকে এ ধরনের মানব সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে বলে লায়ন নেতৃবৃন্দ আশ^াস প্রদান করেন।


আরও পড়ুন