জিন্দাবাজার মুক্তিযোদ্ধা শাখার আয়োজনে শোক সভা ও দোয়া মাহফিল

,
প্রকাশিত : ১২ মার্চ, ২০২২     আপডেট : ৪ মাস আগে

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন হাজী জালাল উদ্দীন ছিলেন একজন সাদা মনের মানুষ এলাকার যে কোন বিষয়ে তিনি সোচ্চার থাকতেন। তিনি এ অঞ্চলের মানুষের কল্যাণে অনেক পরিশ্রম করেছেন। জালাল উদ্দীন ছিলেন গোটা সিলেটের মধ্যে গ্রহণযোগ্য ব্যক্তি। এ ধরনের মানুষ সমাজে খুবই প্রয়োজন। আমরা সবাই তার জন্য দোয়া করি, আল্লাহ তায়ালা তাকে জান্নাতুল ফেরদৌস এর মেহমান করুন।
সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর প্রতিষ্ঠাকালীন সদস্য ও সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শালিস ব্যাক্তিত্ব হাজী জালাল উদ্দীন এর স্মরণে শুক্রবার (১১ মার্চ ) রাতে টুকের বাজারের পীরপুরস্থ একটি মার্কেটের সামনে জিন্দাবাজার মুক্তিযোদ্ধা ৭০৭ এর উপ-কমিটির উদ্যোগে আয়োজিত শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

টুকের বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মরহুমের ছোট ভাই নেওয়াজ উদ্দিনের সভাপতিত্বে ও সাকসেস কোচিং হোমের প্রতিষ্ঠাতা সায়েম আহমেদ ও সাকসেস কোচিং হোমের পরিচালক গাউছুল আলম শিপুর যৌথ সঞ্চালনায় শোক সভা ও দোয়া মাহফিলে
জিন্দাবাজার মুক্তিযোদ্ধা শাখার সাধারণ সম্পাদক কামরুল ইসলামের স্বাগত বক্তব্যের মাধ্যমে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক ফেডারেশনের আইন বিষয়ক সম্পাদক ও সিলেট জেলা সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়েনর ৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমদ, দক্ষিণ সুরমা ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ সামছুল ইসলাম, রাজনৈতিক ব্যাক্তিত্ব এ কে এম তারেক কালাম, আখালিঘাট পঞ্চায়েত কমিটর সভাপতি আবুল কালাম আজাদ, রাজনৈতিক ব্যাক্তিত্ব হাজী নজির হোসেন, সাহেবেরগাঁও গ্রামের মুরব্বী জমসিদ মিয়া, পীরপুর গ্রামের মুরব্বী নুরুল হক, মাস্টার আব্দুল করিম, রাজনৈতিক ব্যাক্তিত্ব আব্দুল মালেক মেম্বার, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা এম উস্তার আলী, আলী হোসেন, আবু বক্কর, সিলেট জেলা অটোরিকশা সিএনজি ৭০৭ এর কোষাধ্যক্ষ মামুনুর রশিদ মামুন, শাহী ঈদগাহ উপ কমিটির সাধারণ সম্পাদক এম বরকত আলী, মরহুমের ছেলে ছফেদ আহমদ, টুকের বাজার নয়গ্রাম সমাজ কল্যাণ যুব পরিষদের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক ফজল আহমদ রানা, সাবেক সাধারণ সম্পাদক এনাম হোসেন শিপন, সিলেট জেলা হিউম্যান হলার চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি শফিকুর রহমান, সাধারণ সম্পাদক উসমান গনি, জিন্দাবজার মুক্তিযোদ্ধা শাখার সহ সভাপতি শিবলী আহমদ, সাংগঠনিক সম্পাদক ইউসুফ অালী, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবু তালেব, কোষাধ্যক্ষ সালেহ আহমদ, সদস্য আজাদ আহমদ, রহিম আহমদ সহ জিন্দাবাজার মুক্তিযোদ্ধা শাখার সকল সদস্য বৃন্দ।
শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জাবেদ আহমদ। দোয়া পরিচালনা করেন মাওলানা তোফায়েল আহমদ আশরাফ।


আরও পড়ুন

‘হৃদবন্ধন সাহিত্য সম্মাননা-২০২১’ প্রদান অনুষ্ঠান ১৯ নভেম্বর শুক্রবার

         ‘হৃদবন্ধন সাহিত্য পরিষদ সিলেট’-এর উদ্যোগে...

সিলেট প্রেসক্লাবের শোক সাংবাদিক জেড এম শামসুল আর নেই

         সিলেট প্রেসক্লাবের সাবেক নির্বাহী সদস্য,...