জেলা প্রশাসক বরাবরে জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদের স্মারকলিপি প্রদান

,
প্রকাশিত : ১৭ মে, ২০২২     আপডেট : ১ মাস আগে

 

জৈন্তাপুর, গোয়াইনঘাট, কানাইঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলাকে বন্যা দুর্গত এলাকা হিসাবে ঘোষনার দাবী জানিয়ে ত্রান সহায়তা প্রদান ও রাস্তাঘাট মেরামততের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে।
মঙ্গলবার (১৭ মে) দুপুর সাড়ে ১২টায় জৈন্তাপুর, গোয়াইনঘাট, কানাইঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলার অরাজনৈতিক জন সংগঠন জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদের পক্ষ থেকে এই স্মারকলিপি প্রদান করা হয়।
স্মারকলিপিতে উল্লেখ করা হয়, এ বছরের উপর্যোপরী বন্যায় বৃহত্তর জৈন্তিয়ার জৈন্তাপুর, গোয়াইনঘাট, কানাইঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলার ফসল নষ্ট, রাস্তাঘাট সম্পূর্ণ চলাচলে অনুপযোগী, সিংহভাগ মানুষ পানিবন্দি অবস্থায় খাবার সংকট, শ্রমজীবী শতভাগ মানুষ কর্মহীন এবং অধিকাংশ বাড়ী ঘরে বন্যার পানি ইত্যাদি। সেদিকে লক্ষ রেখে জৈন্তাপুর, গোয়াইনঘাট, কানাইঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলাকে বন্যা দুর্গত এলাকা হিসেবে ঘোষনার দাবি জানানো হয় এবং এই উপজেলার মানুষদের পর্যাপ্ত ত্রান সহায়তা প্রদান ও রাস্তাঘাট মেরামতের প্রয়োজনীয় ব্যবস্তা গ্রহণের আকুল আবেদন জানানো হয়।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি এটি এম বদরুল ইসলাম, সাধারণ সম্পাদক এডভোকেট জামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস আহমদ, সহ-সভাপতি এডভোকেট হাছান আহমদ, মো. নজমুল ইসলাম, আবুল হাশেম প্রমুখ।


আরও পড়ুন

শিশু ধর্ষণের চেষ্টা, ‍মিরাবাজার থেকে যুবক গ্রেফতার

          জৈন্তাপুর উপজেলার নয়াবস্তি গ্রামে...

সুবিদবাজারে ট্রাকের ধাক্কায় শাবিপ্রবি ছাত্র নিহত

         সিলেট নগরীর সুবিদবাজার এলাকায় ট্রাকের...

ঢাকায় পৌঁছেছে অ্যাস্ট্রাজেনেকার আরও ৬ লাখ টিকা

          জাপান থেকে অক্সফোর্ড অ্যাস্ট্রাজেনেকার...