তাওহীদ ইসলামিক সেন্টারের উদ্যোগে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

,
প্রকাশিত : ৩০ এপ্রিল, ২০২২     আপডেট : ২ মাস আগে

 

সিলেট নগরীর ২৬নং ওয়ার্ডের কদমতলী এলাকায় তাওহীদ ইসলামিক সেন্টারের উদ্যোগে প্রথমবারের মত ইসলামিক জ্ঞান অর্জনের জন্য বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীদের নিয়ে এক কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। এই কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২৯শে এপ্রিল বিকাল তিনটার সময় কদমতলীর তাওহীদ ইসলামিক সেন্টার ভবনে অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী ইকবাল হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও আব্দুর রহীম তাপাদার হা-মীম এর পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বি, সালিসি ব্যক্তিত্ব, বীর মুক্তিযুদ্ধা এড. রফিকুল হক, প্যানেল মেয়র ও ২৬ নং ওয়ার্ডের কাউন্সিলর তৌফক বক্স লিপন, বিশিষ্ট মুরব্বি, শিক্ষানুরাগী আসদ্দর আলী, আব্দুল মালিক মারুফ মিয়া,বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজসেবী, আকতার রশীদ চৌধুরী, ছয়েফ খান, আজাদ তফাদার, আব্দুল কাইয়ুম, আনহার রশীদ চৌধুরী, কুইজ প্রতিযোগিতার আহবায়ক ও তাওহীদ ইসলামিক সেন্টারের পরিচালক জুবের রশীদ চৌধুরী, জাকির রশীদ চৌধুরী, আব্দুল করিম তফাদার, কামিল আহমদ, তোফাজ্জল হোসেন, শাকিল আহমদ, কুইজ প্রতিযোগিতার সদস্য সচিব মোঃ মহিউদ্দিন রাবিব।

তাওহীদ ইসলামিক সেন্টারের উদ্যোগে এই পুরস্কার বিতরণীতে অনুষ্ঠানে ১ম পুরস্কার একটি বাইসাইকেল প্রদান করা হয়। এছাড়া ও প্রায় ২৫ জন বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদপত্র প্রদান করা হয়।
অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন, ইসলামের আলোকে জীবন গঠন ও পরিচালনার জন্য নুরানি শিক্ষা সহ ইসলামের জ্ঞান প্রয়োজন। এই জ্ঞান আহরন ও ছড়িয়ে দেওয়ার জন্য তাওহীদ ইসলামিক সেন্টার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এ ব্যাপারে আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে।

পুরস্কার বিতরনী অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন হাফিজ মাওলানা ইয়াহইয়া।


আরও পড়ুন

ছাতকে লাফার্জ-হোলসিম কারখানায় দূর্ঘটনায় এক শ্রমিকের মৃত্যু

         সেলিম মাহবুব::- ছাতকে লাফার্জ-হোলসিম সিমেন্ট...

শান্তির বাসা

         মিজানুর রহমান মিজান যত আছে...

নরওয়েতে আন্তর্জাতিক স্টুডেন্ট ফ্যাস্টিভ্যালে যোগ দিয়েছেন সিলেটের রাশেদ

         আন্তর্জাতিক স্টুডেন্ট ফ্যাস্টিভ্যাল ইন টরন্ডহেম...