দু’গ্রুপের সংঘর্ষ : শাবির ছাত্রলীগ নেতা কারাগারে

Alternative Text
,
প্রকাশিত : ২৩ মার্চ, ২০১৮     আপডেট : ৪ বছর আগে

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলায় আটক শাখা ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সহ-সভাপতি সৈয়দ জুয়েমকে গ্রেফতার দেখিয়ে সিলেট কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা জালালাবাদ থানার এস আই আতিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার সৈয়দ জুয়েমকে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৩ এ হাজির করলে বিচারক হরিদাস কুমার কারাগারে প্রেরণের নির্দেশ দেয়। বুধবার রাত ১০টার দিকে তাকে বিশ্ববিদ্যালয় এলাকা থেকে তাকে আটক করে জালালাবাদ থানা পুলিশ।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, সংঘর্ষের মামলায় আমরা একজনকে আটক করে আদালতে প্রেরণ করেছি। মামলার অন্যান্য আসামীদের আটকের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন সাতকরা নামক রেস্টুরেন্টে শাখা ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সহ-সভাপতি আবু সাইদ আকন্দ ও সদ্য বহিষ্কৃত যুগ্ম-সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজের অনুসারীদের সঙ্গে সহ-সভাপতি তারিকুল ইমলাম তারেকের অনুসারীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এসএম আব্দুল্লাহ রনি নামের এক সাধারণ শিক্ষার্থী গুলিবিদ্ধ হন। এ ঘটনার প্রেক্ষিতে ১২ জন নেতাকর্মীকে বহিষ্কার করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এছাড়া তারিকুল ইসলাম বাদি হয়ে ১০ জনের নাম উল্লেখ করে আরো ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করে হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।


পরবর্তী খবর পড়ুন : সজনে ডাঁটার ঔষধি গুণাগুণ

আরও পড়ুন