দেশের জনগণকে জনসম্পদে পরিণত করার প্রচেষ্ঠায় সরকারের পাশাপাশি রোটারিও কাজ করে যাচ্ছে -ডিজিই রুহেলা খান চৌধুরী

Alternative Text
,
প্রকাশিত : ২৫ মার্চ, ২০২২     আপডেট : ৩ মাস আগে

ইফতেখার শামীম ডিস্ট্রিক্ট গভর্নর ইলেক্ট রুহেলা খান চৌধুরী বলেছেন, বিশ^ব্যাপী রোটারি বিভিন্ন লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে। সমাজ ও রাষ্ট্রের মানুষের জীবনকে আরো সহজতর করার জন্য রোটারিয়ানরা কাজ করছেন। সংঘবদ্ধ রোটারিয়ানরা সমাজের পিছিয়ে পরা মানুষদের এগিয়ে নেয়ার জন্য বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছেন বা নিচ্ছেন। ডিস্ট্রিক্ট ট্রেইনিং অ্যাসেম্বলিতে রোটারিয়ানদের সামাজিক, পারিবারিক এবং রাষ্ট্রীয় বিভিন্ন বিষয়ে অভিজ্ঞতাসম্পন্ন করে তোলার পাশাপাশি মানুষের জীবনমান উন্নয়নে কাজ করার দীক্ষা দেয়া হয়। নারীর ক্ষমতায়ন, স্বাক্ষরজ্ঞান উন্নয়ন, কোভিড সতর্কতা, পরিবেশ রক্ষাসহ আরো অনেক কমিউনিটি সার্ভিসের লক্ষ্য নিয়ে আমরা ২০২২-২৩ সেশন শুরু করতে চাই।

রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২ এর ট্রেইনিং অ্যাসেম্বলি ২০২২-২৩ এ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আজ শুক্রবার সিলেট নগরীর আমানুল্লাহ কনভেশন হলে দিনব্যাপী চলমান অ্যাম্বেলিতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পিডিজি ড. মঞ্জুরুল হক চৌধুরী, পিডিজি শহিদ আহমদ চৌধুরী, পিডিজি এম. আতাউর রহমান পীর, আইপিডিজি ড. বেলাল উদ্দিন আহমদ, পিডিজি দিল নাশিন মহসিন, ডিজি ইঞ্জিনিয়ার মতিউর রহমান, ডিজি আবু ফয়েজ খান চৌধুরী, পিডিজি আব্দুল আহাদ প্রমূখ।
প্রোগ্রাম চেয়ার মাসুদ আহমদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত এবং জাতীয় সংগীত গাওয়া হয়। তারপর রোটারি ইনভোকেশন পাঠ করেন লিমি চৌধুরী।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রায় ৬০০ রোটারিয়ানদের মিলনমেলায় দিনব্যাপী মুখরিত হয়ে ওঠে অ্যাসেম্বলি স্থান।


আরও পড়ুন

সীমান্তিক-ইমজা অভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

         সিলেট এক্সপ্রেস ডেস্ক: বেসরকারী উন্নয়ন...

তরুণীর খন্ডিত মস্তক উদ্ধার মূল হত্যাকারী গ্রেফতার

         সিলেট এক্সপ্রেস ডেস্ক: মৌলভীবাজারের কমলগঞ্জের...

বাগবাড়িতে অবৈধ বিদ্যুৎ সংযোগের অভিযোগ

         সিলেট নগরীর বাগবাড়িতে দীর্ঘদিন থেকে...