দেশে শিক্ষা সহ সার্বিক উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে…..অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান

,
প্রকাশিত : ০৬ মার্চ, ২০১৮     আপডেট : ৪ বছর আগে

সালেহ আহমদ হৃদয় : অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, যে শিশুটি ভাল পড়াশুনা করে এবং সকল শিশুদের প্রতি সঠিক খেয়াল রাখতে হবে। কিছু লোক আছে দেশে আইন শৃঙ্খলা বিনষ্ঠ করতে চায়, আপনারা সাবধান থাকবেন। দেশে কিছু জঙ্গি রয়েছে ওরা দেশে ধর্মের নামে অরাজকতা সৃষ্ঠি করতে চায়, সাবধান ধর্মকে বুঝতে হবে। স্কুলে ধর্মীয় বিষয়ে শিক্ষা দেয়া হয়, এবং জ্ঞান বিজ্ঞানে এগিয়ে রয়েছে বৃটেন, জার্মান। আমরা কারো গোলাম নই, আমরা স্বাধীন ভাবে বাচতে চাই। দেশে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, বিদ্যুৎ সহ সর্ব ক্ষেত্রে সার্বিক উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে । আমাদের প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গরীব ও মেহনতী মানুষের জন্য কাজ করেন। বিশেষ করে হাওর অঞ্চলের মানুষের জীবণ মান উন্নয়নে ব্যাপক ভাবে কাজ করে যাচ্ছি আমরা। এ উন্নয়ন বাস্তবায়ন করতে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। ৬ মার্চ মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় এফআইবিডিভি হল রুমে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে র‌্যালী শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন । উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ বজলুর রহমানের সভাপতিত্বে, রথপাড়া সরকারি প্রাথমিক
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশিষ চক্রবর্তীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. হারুন অর রশীদ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী তহুর আলী, মাও. আব্দুল কাইয়ূম, সাধারণ স¤পাদক আতাউর রহমান, সাংগঠনিক স¤পাদক আব্দুল বাছিত সুজন, থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী, জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম, জেলা কৃষক লীগের সদস্য মাসুক মিয়া, উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি প্রভাষক নুর হোসেন, সহ সভাপতি জুবেল আহমদ, সাংস্কৃতিক বিষয়ক স¤পাদক নুর আলম, উপ-প্রচার সম্পাদক মতিউর রহমান, সহ প্রমূখ।
প্রধান অতিথি এম এ মান্নান এমপি সভা শেষে ৫ম শ্রেণী সমাপনী পরিক্ষায় যারা বৃত্তি পেয়েছিল তাদেরকে ক্রেষ্ট এবং শ্রেষ্ট বিদ্যালয় প্রধান শিক্ষক/ শিক্ষিকা , শ্রেষ্ঠ বিদ্যালয় ও এসএমসির শ্রেষ্ট সভাপতি তাদের হাতে ক্রেষ্ট তোলে দেন।
অপর দিকে জাতীয় পাট দিবস উপলক্ষে র‌্যালী শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি।


আরও পড়ুন

হযরত শাহজালাল দারুছসুন্নাহ মাদ্রাসায় ইফতার মাহফিল অনুষ্টিত

         সিলেট এক্সপ্রেস ডেস্ক: অনলাইন সোস্যাল...

ডা: মঈন উদ্দিনের মৃত্যুতে সিসিক মেয়রের শোক

         ডা: মঈন উদ্দিনের মৃত্যুতে মেয়র...

প্রতিপক্ষের হামলায় আহত আ’লীগ কর্মীর মৃত্যু

          বিশ্বনাথে প্রতিপক্ষের আহত আব্দুর...

সিলেট-৩ আ্সনে নৌকার মাহমুদ উস সামাদ

         সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও...