দেশ থিয়েটার সিলেটের উদ্যোগে নাট্যকর্মীদের নিয়ে ইফতার

,
প্রকাশিত : ০১ মে, ২০২২     আপডেট : ২ মাস আগে

দেশ থিয়েটার, সিলেটের উদ্যোগে নাট্যকর্মীদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দেশ থিয়েটার সিলেটের প্রতিষ্ঠাতা সভাপতি কামাল আহমদ দূর্জয় এর সভাপতিত্বে ও মহিলা সম্পাদিকা সানজিদা হোসেন মোহনা ইসলাম এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অরিন্দম দত্ত চন্দ্র তিনি বলেন, নাটক শুধু মানুষকে বিনোদন দেয় না, নাটক সমাজ পরিবর্তনের হাতিয়ার হিসেবে কাজ করে। এরই ধারাবাহিকাতায় দেশ থিয়েটার, সিলেট দীর্ঘ ১০বছর যাবৎ সমাজের ইতিবাচক পরিবর্তনের ক্ষেত্রে নাটক ও নাট্যকর্মীরা অতীতে যেমন ভূমিকা রেখেছেন, আগামীতেও রাখবেন। নাটকের মাধ্যমে মানুষের মধ্যে দ্বায়বোধ তৈরি হয়। দেশের প্রয়োজনে নাট্যকর্মীরা তখন ঝাঁপিয়ে পড়েন। মানুষকে সচেতন করে থাকেন তাঁরা নাটকের মাধ্যমে। নাটক মানুষ চেনার উত্তম পন্থা। সমাজ ও দেশের কথা মাথায় রেখে এখানকার তরুণ নাট্যকর্মীরা কাজ করবেন বলে আমি বিশ্বাস করি। প্রতি বছরের ন্যায় এবছরও সিলেটের নাট্যকর্মী নিয়ে ইফতার ও দোয়া মাহফিলে আয়োজন করা হয়। এটি প্রশংসনীয় উদ্যোগ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মীম টিভি ইউএসএ এর প্রোগ্রাম পরিচালক জামাল আহমদ, বিশ^ জিৎ সরকার, সুলেমান হোসেন চুন্নু, খায়রুল আলম সুমন, আজকের সিলেটের নির্বাহী সম্পাদক এমদাদুর রহমান চৌধুরী, দিলোয়ার হোসেন, লোকমান হোসেন, শিপন আহমদ (মদরিছ আলী), দেশ থিয়েটার সিলেটের সিনিয়র সহ-সভাপতি আবুল হোসেন, এম. এস সুমন, গৌরব দাস, মডেল পরশী রুমী, নতুন সিলেট ২৪ডটকমের চীফ রির্পোটার শাহীন আহমদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অনিবার্ন থিয়েটার এর প্রতিষ্ঠাতা পরিচালক মামুন আকাশ, নাট্য কর্মী এখলাস আহমদ তন্ময়, সুহেল হোসেন খান, এনামুল হক সানি, মৌসুমী, আনোয়ার আহমদ, ছাদিয়া বেগম, লিজা বেগম, রিয়া রানী, মারুফ আহমদ দুলাল, জুবের আহমদ, নৃত্য পরিচালক প্রিয়া রানী চন্দ্র, পপি দাস, পান্ডব দাস, রুবেল রাজ প্রমুখ।


আরও পড়ুন

বিশ্বে ৪০ লাখের বেশি মানুষ করোনায় প্রাণ হারালেন

         মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত...

জুড়ীতে যুবকের রহস্যময় মৃত্যু

         সিলেট এক্সপ্রেস ডেস্ক :  মৌলভীবাজারের...

করোনা টিকা বয়সসীমা ১৮ বছর নির্ধারণ

         করোনাভাইরাসের টিকা নিতে নিবন্ধনের জন্য...