পররাষ্ট্রমন্ত্রী আরিফকে ভাঙ্গা মেয়র ও কাউন্সিলর সেলিমকে জাপানি সেলিম আখ্যা দিলেন

Alternative Text
,
প্রকাশিত : ০৫ অক্টোবর, ২০২১     আপডেট : ৯ মাস আগে

নির্ধারিত সময়ের প্রায় তিন মাস পূর্বে নগরীর শাহজালাল উপশহরের এ ব্লকের একটি আরসিসি ড্রেন নির্মাণের কাজ শেষ হয়েছে। এতে ব্যয় হয় ৭ কোটি ৬১ লাখ টাকা। গত ১৫ই জুন শুরু হওয়া উন্নয়ন কাজটি আগামী ৩০ ডিসেম্বর শেষ হওয়ার কথা ছিলো। দ্রুত কাজ শেষ হওয়ায় পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এমপি মেয়র আরিফকে ভাঙ্গা মেয়র ও    কাউন্সিলর সেলিম জাপানী মডেল-এর সে জাপানীদের মতো নির্ধারিত সময়ের আগে কাজ শেষ করেছে।

শাহজালাল উপশহরের ‘এ’ ব্লকের ৮নং রোডে ২২ নং ওয়ার্ডের কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন বলেন, আলোকিত শহর গড়ে তুলতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে। ইচ্ছা থাকলে উপায় হয়। মেয়র ও আমরা সিলেট নগরীকে গুণগতভাবে সমৃদ্ধ ও আলোকিত নগরী হিসেবে গড়ে তুলতে চাই। আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে চেষ্টা করতে হবে, তাহলে আল্লাহ সাহায্য করবেন। উন্নয়ন কাজের জন্যে এতো ভাঙ্গাচোরা হয়েছে, এখন আমাদের মেয়রের নাম হয়ে গেছে ‘ভাঙ্গা মেয়র’। সিলেটবাসী রাস্তাঘাট সম্প্রসারণের জন্যে তাদের মূল্যবান জমি দান করেছেন এটা হচ্ছে সদকায়ে জারিয়া।

বিশেষ অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী নগরীর উন্নয়নে নগরবাসীর অবদানের কথা উল্লেখ করে বলেন, নগরবাসী তাদের অতি মূল্যবান জমি দান করে নগরীর উন্নয়নে যে অবদান রেখেছেন সেই ঋণ কখনও শোধ করার মতো নয়। তিনি জানান, আগামী ২/৩ মাসের মধ্যে নগরীর প্রতিটি ওয়ার্ডে যারা রাস্তা সম্প্রসারণসহ বিভিন্ন উন্নয়ন কাজের জন্যে জমি দান করেছেন তাদের সংবর্ধনা প্রদান করা হবে।


আরও পড়ুন

কয়েসকে টক্কর দিতে মাঠে শফি ও সালাম

         সিলেট-৩ আসনে দলের অভ্যন্তরে প্রার্থিতাকে...

সিলেটে ব্রিটিশ প্রতিনিধি দলকে সংবর্ধনা

         সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট সিটি...

জেলা ও মহানগর বিএনপির দোয়া মাহফিল আজ

         বিএনপির ভাইস চেয়ারম্যান ও সিলেট...