প্রবাসীদেরকে সিলেটের সম্ভাবনাময় খাত সমূহে বিনিয়োগের আহবান: চেম্বার সভাপতি

,
প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি, ২০২২     আপডেট : ৪ মাস আগে

, শনিবার, সকাল চেম্বার বোর্ড রুমে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র প্রাক্তন সহ সভাপতি যুক্তরাজ্য প্রবাসী ইয়াদ-এ-এলাহী’র সাথে সিলেট চেম্বার নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সিলেট চেম্বারের সভাপতি তাহমিন আহমদ। সভায় যুক্তরাজ্য প্রবাসী ইয়াদ-ই-এলাহী বলেন, সিলেট অনেক সম্ভাবনাময় স্থান। সিলেটের প্রবাসীরা দেশে বিনিয়োগে আগ্রহী। তবে এক্ষেত্রে তাদের সঠিক দিকনির্দেশনা ও পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিত করতে হবে। তিনি সিলেটের ব্যবসা-বাণিজ্যের বিকাশ ও বিনিয়োগ বৃদ্ধিতে সিলেট চেম্বারের কার্যক্রমের ভূঁয়সী প্রশংসা করে বলেন, বিগত দিনগুলোতে সিলেটের সামগ্রিক অর্থনৈতিক উন্নয়নে সিলেট চেম্বার অত্যন্ত বলিষ্ঠ ভূমিকা রেখেছে। তিনি সিলেটে প্রবাসী বিনিয়োগ বৃদ্ধিতে তার পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
সভাপতির বক্তব্যে সিলেট চেম্বারের সভাপতি তাহমিন আহমদ বলেন, দেশে বর্তমানে বিনিয়োগ বান্ধব পরিবেশ বিরাজ করছে। প্রবাসীরা বাংলাদেশে শিল্প, পর্যটন, আইটি, শিক্ষা ইত্যাদি খাতে বিনিয়োগ করে লাভবান হতে পারেন। তিনি সিলেটের প্রবাসীদের দেশে বিনিয়োগের আহবান জানান এবং এ ব্যাপারে সিলেট চেম্বারের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তিনি সাবেক সভাপতি ইয়াদ-এ-এলাহীকে বর্তমান পরিচালনা পরিষদের সাথে মতবিনিময় সভায় মিলিত হওয়ার জন্য ধন্যবাদ জানান।
সভায় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি ফালাহ উদ্দিন আলী আহমদ, পরিচালক জিয়াউল হক, মুজিবুর রহমান মিন্টু, কাজী মোঃ মোস্তাফিজুর রহমান, সাবেক সিনিয়র সহ সভাপতি শাহ আলম, টনি খান হোটেল ম্যানেজমেন্ট ইন্সটিটিউট, সিলেট এর প্রিন্সিপাল হেলাল উদ্দিন আহমদ, ব্যবসায়ী মোঃ মনসুর আলম, আব্দুল্লাহ আল মামুন সামন, শানে এলাহী মাহবুব, খায়রুল কবির, জায়েদ আহমদ, এনামুল মুনীর, সিলেট চেম্বারের সচিব মোঃ গোলাম আক্তার ফারুক, যুগ্ম সচিব নূরানী জাহান কলি, সহকারী সচিব সানু উদ্দিন রুবেল, সিলেট চেম্বারের এক্সিকিউটিভ অফিসার শাহআলম রাফি। অনুষ্ঠানটি সঞ্চালনা করে সিলেট চেম্বারের সিনিয়র এক্সিকিউটিভ অফিসার মিনতি দেবী।


আরও পড়ুন

৯৯৯ নম্বরে ফোন করে বোনের ধর্ষককে ধরিয়ে দিলো ভাই

         মৌলভীবাজারের কুলাউড়ায় কবিরাজির নামে এক...

পৌর নির্বাচনে বিএনপি নেতা মহসিন মিয়া মধু বিজয়ী

         মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌরসভা নির্বাচনে বিএনপি...

দেশের বৃহত্তম বৃদ্ধাশ্রম উদ্বোধনের অপেক্ষায়

         আভিধানিকভাবে বৃদ্ধ ও আশ্রম শব্দ...