বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কর আইনজীবী সমিতির আলোচনা সভা

Alternative Text
,
প্রকাশিত : ২৪ মার্চ, ২০২২     আপডেট : ৩ মাস আগে

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সিলেট জেলা কর আইনজীবী সমিতির উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল ২৪ মার্চ বৃহস্পতিবার বেলা ২টায় মেন্দিবাগস্থ সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সমিতির সভাপতি অধ্যাপক মো. শফিকুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত কুমার রায়ের সঞ্চালনায় আলোচনা সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট সজল কুমার রায়।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র আয়কর আইনজীবী সিরাজুল হোসেন আহমদ, মো. হাছনু চৌধুরী, বিধুভূষণ ভট্টাচার্য্য, মিন্টু চন্দ্র রায় অনুপব্রত, কাজী আরিফুল হাসান, বাহাউদ্দিন বাহার, মো. জাহাঙ্গীর আলম, মো. কামাল আহমদ, এসএম মুবিনুল হক শাহীন প্রমুখ।
সভায় বক্তারা বলেন, স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শিক নেতৃত্বই ছিল মহান মুক্তিযুদ্ধের প্রেরণা। বঙ্গবন্ধু ও বাংলাদেশ একই সূত্রে গাঁথা। সেই প্রেরণা থেকেই বাংলার আবালবৃদ্ধ বনিতা মহান মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। মহান মুক্তিযুদ্ধের ৯মাসের রক্তক্ষয়ী যুদ্ধে আমরা হারিয়েছি আমাদের অনেক স্বজনকে। তাদের রক্তে অর্জিত আমাদের মহান স্বাধীনতা ও সার্বভৌমত্বকে ভুলণ্ঠিত হতে দেবো না। বক্তারা দেশের উন্নয়নে কর আইনজীবী সহ সকল পেশার মানুষকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিলে মোনাজাত করেন মোহাম্মদিয়া মাদ্রাসা টিবি গেইট সিলেটের শিক্ষক মাওলানা সাজিদুর রহমান। বিজ্ঞপ্তি

 


আরও পড়ুন

শিক্ষার্থীদের মিছিলে এমপির ভাইয়ের হামলা, আহত ২০

         সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জনতা উচ্চ...

উলামা পরিষদ বাংলাদেশের ইসলামী ফিক্বহ সেমিনার অনুুষ্ঠিত

         উলামা পরিষদ বাংলাদেশের উদ্যোগে গতকাল...

রোগীদের বিশুদ্ধ পানি মেশিন প্রদান একটি মহৎ কাজ

         সিলেট এক্সপ্রেস ডেস্ক: বিয়ানীবাজার উপজেলা...