বন্যার্তদের খাবার দিলেন যুবলীগ নেতা মাবরুর

,
প্রকাশিত : ২২ জুন, ২০২২     আপডেট : ২ সপ্তাহ আগে

বন্যায় সিলেট বিভাগের মানুষের জন-জীবন আজ বিপর্যস্ত। সরকারের ঘোষণার পর থেকেই আওয়ামীলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও এসব পানিবন্দি মানুষের সাহায্য এগিয়ে এসেছেন। এরই ধারাবাহিকতায় সিলেট মহানগর যুবলীগ নেতা এহসানুল করিম মাবরুর বন্যা শুরুর পর থেকেই মানুষের সাহায্যে কাজ করে যাচ্ছেন। তিনি নিজ বাসায় রান্না করে খাবার পৌঁছে দিচ্ছেন বন্যাকবলিত এলাকায়।
মঙ্গলবার (২১ জুন) যুবলীগ নেতা এহসানুল করিম মাবরুর আহ্বানে অসহায় মানুষের সহযোগিতার জন্য মৌলভীবাজার জেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোহাম্মদ মবশ্বির আহমদও এগিয়ে এসেছেন। তিনি নিজ অর্থায়নে সিলেটের কুশিঘাটের হাজী শফিক হাইস্কুলে আশ্রয়কেন্দ্র প্রায় ৬’শ শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ করেছেন।
সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর যুবলীগ নেতা এহসানুল করিম মাবরুর জানান, জননেত্রী শেখ হাসিনার আহ্বানে বন্যা কবলিতদের সাহায্যে সবাই এগিয়ে এসেছেন। আমরাও নিজ নিজ অবস্থান থেকে সামর্থ্য অনুযায়ী কাজ করছি। এ মহতি কাজে মৌলভীবাজার জেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোহাম্মদ মবশ্বির আহমদও এগিয়ে এসেছেন। এ জন্য আমি তাকে আন্তরিক কৃতজ্ঞতা জানাই।
মৌলভীবাজার জেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোহাম্মদ মবশ্বির আহমদ জানান, সিলেটের বিভিন্ন এলাকায় মানুষ এখনও পানিবন্দি। এসব মানুষের জন-জীবন আজ বিপর্যস্ত। তাই আমার একটু সামান্য প্রয়াসের মাধ্যমে তাদের মুখে একটু আহার তুলে দিতে পেরে খুবই ভালো লাগছে। ত্রাণ বিতরণকালে সিলেট মহানগর যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি


আরও পড়ুন

মরহুম এম.এ হকের বাসভবনে কেন্দ্রীয় বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ

         বিএনপির চেয়ারপার্সনের সাবেক উপদেষ্টা, বিএনপির...

কানাইঘাটে ডাকাতের গুলিতে নিহত ১

         কানাইঘাট সদর ইউনিয়নের ছোটদেশ আগফৌদ...