বিল গেটসের মেয়ের বিয়ের অনুষ্ঠান হবে ঘোড়ার খামারে

Alternative Text
,
প্রকাশিত : ১৫ অক্টোবর, ২০২১     আপডেট : ৯ মাস আগে

বিশ্বের অন্যতম শীর্ষ ধনী বিল গেটসের মেয়ে জেনিফার গেটস বসছেন বিয়ের পিড়িতে। সেই অনুষ্ঠান হবে যুক্তরাষ্ট্রের ওয়েস্টচেস্টার কাউন্টিতে একটি ঘোড়ার খামারে। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ফক্স নিউজ।

জানা যায়, ঘোড়ার খামারটি জেনিফার গেটসের নিজেরই। তারা বাবার কাছ থেকে ১২৪ একরের ওপর অবস্থিত এই খামারটি উপহার হিসেবে পেয়েছেন। সেখানেই হবে রাজকীয় এই বিয়ে। গেটস পরিবারের কর্মীরা ইতিমধ্যে অনুষ্ঠান আয়োজনে তোড়জোড় শুরু করেছে। তার প্রেমিক পেশাদার ঘোড় দৌড়বিদ নায়েল নাসেরের সঙ্গে সেখানে রাজকীয় বিয়ে হবে বলে আশা করছেন সবাই।

ফক্স নিউজ জানায়, স্টানফোড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করার কিছুদিন পরই ১৬ মিলিয়ন ডলারের ওই খামার বাড়ি বাবা-মার কাছ থেকে উপহার পান জেনিফার।

বিয়ের প্রাক্কালে বুধবার মা মেলিন্ডা গেটসের সঙ্গে যুক্তরাষ্ট্রের ম্যানহাটানের একটি বিলাসবহুল হোটেলে পৌঁছেছেন জেনিফার। এ সময় ২৫ বছর বয়সী জেনিফারের পরনে সাদা লেসের গাউন ও হাতে ম্যানিং ব্যাগ বহন করতে দেখা গেছে। তার সঙ্গে মা মেলিন্ডা গেটসও ছিলেন।

নায়েলও একই দিন ওই হোটেলে পৌঁছান। এ সময় নায়েলের পরনে ছিল জিন্স আর স্নিকার। নিজের এসইউভিতে চড়েই ৩০ বছর বয়সী নায়েল ওই হোটেলে পৌঁছান বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে।

 


পরবর্তী খবর পড়ুন : করোনায় ৯ জনের মৃত্যু

আরও পড়ুন

নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ঐক্যজোট ইফতার মাহফিল

         বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি ও...

মুক্তিযোদ্ধা যুব কমান্ড শাহপরান থানার আহবায়ক কমিটি গঠন

         সিলেট এক্সপ্রেস ডেস্ক: মুক্তিযোদ্ধা যুব...

কলেজ ছাত্র মুন্না হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে শহীদ মিনারে মানববন্ধন

          জিন্দাবাজারে হকারদের হামলায় গোয়াইনঘাট...

কেমুসাস স্মৃতি!

         শাহেদ শাহরিয়ার: কেন্দ্রীয় মুসলিম সাহিত্য...