বিসিক উদ্যোক্তা ফোরাম সিলেটের কমিটি গঠন ও ইফতার মাহফিল

,
প্রকাশিত : ২৬ এপ্রিল, ২০২২     আপডেট : ২ মাস আগে

সিলেট জেলা বিসিকের নিবন্ধকৃত সদস্যদের নিয়ে কমিটি গঠন উপলক্ষ্যে এক সভা, ইফতার মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ এপ্রিল) বিকেল ৪টায় সিলেটের শাহী ঈদগাহস্থ এলাকায় একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সভায় বিসিক কর্মকর্তা পরিষদ নির্বাচনে সিলেট বিভাগ থেকে নির্বাচিত হওয়ায় বিসিকের ডিজিএম ইঞ্জিনিয়ার ম. সুহেল হাওলাদার-কে বিসিক নিবন্ধিত উদ্যোক্তাদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।
সভায় সর্বসম্মতিক্রমে বিসিক সিলেট নিবন্ধিত সদস্যদের নিয়ে বিসিক উদ্যোক্তা ফোরাম কমিটি গঠন করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে হিমাংশু মিত্র-কে আহ্বায়ক এবং এম. এ. মঈন খান বাবলু, আয়েশা আক্তার ও কাইটস মাসুদকে যুগ্ম আহ্বায়ক করে ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যবৃন্দরা হলেন, চৌধুরী নাদিরা সুলতানা রুমু, অনিতা দাশ গুপ্তা, সুলতানা পারভীন, আশফাক উদ্দিন আহমেদ, মিছবাহ আহমেদ।
নারী নেত্রী বিলকিস নুর এর সভাপতিত্বে ও হিমাংশু মিত্র এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক মোয়াম্মির হোসেন চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি


আরও পড়ুন

সাবধান

         আমিনা খানম রাত একটা বাজছে...

কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতির উপর সন্ত্রাসী হামলা

         মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ...

যুক্তরাজ্যের রোটারি ক্লাব সদস্যদের সংবর্ধনা

         রোটারির পাস্ট ডিস্ট্রিক্ট গভর্নর প্রকৌশলী...