বৃহত্তর সিলেটের চাকরি প্রত্যাশিদের জন্য জার্নিমেকার জবসের “জব ফেয়ার” অনুষ্ঠিত

Alternative Text
,
প্রকাশিত : ২৪ মার্চ, ২০২২     আপডেট : ৩ মাস আগে

সিলেটে চাকরি প্রত্যাশিদের জন্য জার্নিমেকার জবসের উদ্যোগে জব ফেয়ার ২০২২ অনুষ্ঠিত হয়েছে। (২৪ মার্চ) বৃহস্পতিবার সিলেটের ইউনাইটেড কমিউনিটি সেন্টারে সকাল ১০টায় জব ফেয়ারের কার্যক্রম শুরু হয়।

পেশাগত ক্ষেত্রে চাকরিপ্রার্থী এবং নিয়োগকর্তাদের একত্রিত করে একে অপরের চাহিদা ও প্রত্যাশা পূরণ করতে দেশের বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠান উপস্থিত ছিল। িি.িলড়ঁৎহবুসধশবৎলড়নং.পড়স ওয়েবসাইট থেকে চাকুরিপ্রার্থীরা গত ২২শে মার্চ রাত ১২টা পর্যন্ত চাকরিতে আবেদন করেন এবং ফেয়ার চলাকালীন সময়ে আবেদনের ভিত্তিতে অন স্পট ইন্টারভিউ প্রদান করেন। সকাল ১১ টা থেকে ইন্টারভিউ শুরু হয়। উৎসব মুখোর পরিবেশে দিনব্যাপী মাঠ প্রাঙ্গন মুখোরিত ছিলো। সারা দিনব্যাপী আয়োজিত এই অনুষ্ঠানের সার্বিক সহযোগীতায় ছিলেন জার্নিমেকার জবস টিম।

বৃহত্তর এই আয়োজনের টাইটেল স্পনসর হিসেবে ছিলো এডুকেশন এট, প্লাটিনাম স্পনসর-প্রবাসী পল্লী গ্রুপ, গোল্ড স্পনসর-কার্নিভাল ইন্টারনেট, সিলভার স্পনসর-ইয়েলো, মিডিয়া এবং মার্কেটিং পার্টনার-এডেকো লিমিটেড, প্রিন্টিং পার্টনার-এডলিংক, কমিউনিকেশন এন্ড এঙ্গেজমেন্ট পার্টনার- বিডি এপস, ফুড পার্টনার গ্র্যান্ড বাফেট এবং ইভেন্টের ভলান্টারি পার্টনার হিসেবে ভলান্টিয়ার ফর বাংলাদেশ সিলেট ডিস্ট্রিক্ট উপস্থিত ছিলো। বিজ্ঞপ্তি


আরও পড়ুন

উলামা পরিষদ বাংলাদেশ-এর উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

         সিলেট এক্সপ্রেস ডেস্ক: লা মাযহাবীদের...

বর্তমান সরকার শিক্ষা ও শিক্ষক বান্ধব সরকার -নাদেল

         সিলেট এক্সপ্রেস ডেস্ক বাংলাদেশ আওয়ামী...

তিনি একজন কবি

         মোহাম্মদ আব্দুল হক: প্রকৃত সত্য...