মাধবপুরে গাঁজা পাচারকালে ২জনকে গ্রেফতার

,
প্রকাশিত : ০১ সেপ্টেম্বর, ২০২১     আপডেট : ১০ মাস আগে

হবিগঞ্জের মাধবপুরে গাঁজা পাচারকালে পুলিশ সদস্য মনির হোসেনসহ ২জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাতে উপজেলার মনতলা এলাকা থেকে মোটর সাইকেলযোগে গাঁজা পাচারকালে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন-মাধবপুর থানার পুলিশ কনস্টবল মনির হোসেন ও উপজেলার উত্তর বেজুড়া গ্রামের রঙ্গু মিয়ার ছেলে শাকিল মিয়া (২৮)।

এ ঘটনায় মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক রতন লাল দেব বাদী হয়ে গতকাল মঙ্গলবার থানায় মাদক আইনে মামলা দায়ের করেন।

মাধবপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে সীমান্তবর্তী এলাকা থেকে একটি মোটর সাইকেলযোগে মনির হোসেন ও তার বন্ধু শাকিল মাধবপুরের দিকে আসছিল। এসময় মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক রতনলাল দেবের নেতৃত্বে টহলে দায়িত্বে থাকা একদল পুলিশ তাদের গতিরোধ করে। এসময় তল্লাশী চালিয়ে তাদের কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পুলিশ কনস্টেবল মনির হোসেন ও শাকিলকে গাঁজাসহ মাধবপুর থানায় সোর্পদ করা হয়। এ ঘটনায় এস.আই রতন লাল দেব বাদী হয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। পুলিশ কনস্টবল মনির হোসেন ও শাকিল মিয়াকে গতকাল মঙ্গলবার বিকেলে আদালতে পাঠানো হয়।
মাধবপুর-চুনারুঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় হবিগঞ্জ পুলিশ সুপার মুরাদ আলীর নির্দেশে পুলিশ কনস্টবলসহ শাকিলের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু হয়েছে। এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. মাহমুদুল হাসানকে প্রধান করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদনের পর তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


পরবর্তী খবর পড়ুন : তোমাকে যাবেনা ভুলা

আরও পড়ুন

নগরীতে মানবতার সেবাই আমরা সিলেটবাসীর শীতবস্ত্র বিতরণ

         মানবতার সেবাই আমরা সিলেটবাসীর উদ্যোগে...

শেখ হাসিনার উন্নয়নকে ত্বরান্বিত করতে নৌকায় ভোট দিন: হাবিব

         সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী...

তিন পর্যটন স্পটের দরকার জরুরি উন্নয়ন

         পর্যটন জেলা মৌলভীবাজারের লাউয়াছড়া জাতীয়...