মানবাধিকার কমিশন সিলেট বিভাগীয় আঞ্চলিক কমিটির পরিচিতি সভা ও ইফতার মাহফিল

,
প্রকাশিত : ১৯ এপ্রিল, ২০২২     আপডেট : ২ মাস আগে

 

বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট বিভাগীয় আঞ্চলিক কমিটির পরিচিতি সভা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। সোমবার পূর্ব জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে এই পরিচতি সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
মো. আব্দুল কাদিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুবেল আহমদ মাছুমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মানবাধিকার কমিশন প্রতিষ্ঠালগ্ন থেকে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। রাষ্ট্র কর্তৃক গঠিত হলেও জাতীয় মানবাধিকার প্রতিষ্ঠানসমূহ স্বাধীনভাবে কাজ করে। তারা দেশের সার্বিক মানবাধিকার পরিস্থিতি পর্যবেক্ষণ করে এবং যথাযথ পর্যালোচনা শেষে রাষ্ট্রকে এ বিষয়ে প্রয়োজনীয় সুপারিশ প্রদান করে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগ নেতা সুদীপ দেব, বাংলাদেশ মানবাধিকার কমিশনের বিশেষ প্রতিনিধি ফারুক আহমদ শিমুল, সিলেট মহানগর শাখার সভাপতি জাকির হোসেন খান, সিলেট বিভাগীয় আঞ্চলিক কমিটির নির্বাহী সভাপতি ওমর ফারুক, হৃদয় ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান ইব্রাহিম আহমদ জেমি, সিলেট জেলা সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন, সহ সভাপতি লোকমান হেকিম, সিলেট জেলা শাখার নির্বাহী সভাপতি নুরুল হুদা, সিনিয়র সহ সভাপতি আব্দুল হাফিজ, আব্দুল হাসিব, আসলাম উদ্দিন, অবসরপ্রাপ্ত সার্জেন্ট বেলাল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সৈয়দ এমদাদুল হক ফাহিম, আনসার আলী প্রমুখ। বিজ্ঞপ্তি


আরও পড়ুন

সিলেটের পাথর কোয়ারী খুলে দেবার দাবীতে সংবাদ সম্মেলন

512        সিলেট এক্সপ্রেস সিলেটের কোম্পানিগঞ্জ, গোয়াইনঘাট,...

বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের বিভাগীয় কমিটি গঠন

         বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন (বিএমবিএফ)...

‘আবদুল্লাহ’ ও আমার কিছু অনুভূতি

         তাসলিমা খানম বীথি: আমাদের বাসায়...