রমজানের শিক্ষা বাস্তব জীবনে প্রয়োগ করতে পারলে ঈদ আনন্দ সার্থক হবে

,
প্রকাশিত : ০৮ মে, ২০২২     আপডেট : ২ মাস আগে

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সিলেট মহানগরী নায়েবে আমীর মাওলানা সুহেল আহমদ বলেছেন, বিশ^ব্যাপী ইসলাম ও ইসলামী আন্দোলন আজ চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে। ইসলামী আন্দোলনকে বাধাগ্রস্থ করতে সুদুর প্রসারী ষড়যন্ত্র চলছে। কুরআন সুন্নাহ ভিত্তিক জীবন ব্যবস্থা ও ঈমানী মজবুতি ছাড়া এই ষড়যন্ত্র মোকাবেলা সম্ভব নয়। ঈদ উদযাপনের মধ্য দিয়ে পবিত্র মাহে রমজান বিদায় নিয়েছে। কিন্তু রমজানের শিক্ষা বাস্তব জীবনে প্রয়োগ করতে পারলে ঈদ আনন্দ সার্থক হবে। নিজেদেরকে পরিপূর্ণভাবে মুমিন হিসেবে গড়ে তুলতে পারলে ইহকালিন কল্যাণ ও পরকালিন মুক্তি নিশ্চিত করা সম্ভব। ইনসাফ ভিত্তিক সমাজ বিনির্মাণের পূর্বশর্ত হচ্ছে নিজেকে পরিপূর্ণ মুত্তাকি হিসেবে গড়ে তোলা।
তিনি শনিবার সিলেট মহানগরীর জালালাবাদ থানা জামায়াত আয়োজিত ঈদ পূণর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। থানা আমীর মুফতী আলী হায়দারের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা জুনাইদ আল হাবীবের পরিচালনায় অনুষ্ঠিত ঈদ পূণর্মিলনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী ড. নুরুল ইসলাম বাবুল।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, থানার সহকারী সেক্রেটারী মাওলানা আব্দুল লতিফ, থানার মজলিশে শুরার সদস্য মুফতি মাওলানা মুখছুছুল করীম চৌধুরী ও আতিকুর রহমান, ৯নং ওয়ার্ড সভাপতি আলহাজ্ব মইনুল ইসলাম চুনু, ৩৭নং ওয়ার্ড সভাপতি রিয়াজ আহমদ, ৩৮নং ওয়ার্ড সভাপতি দুলাল আহমদ, ১০নং ওয়ার্ড সহ-সভাপতি ডাক্তার দেওয়ান আসকির আলী, ৩৯নং ওয়ার্ড সেক্রেটারি সাব্বির আহমদ, ৩৭নং ওয়ার্ড সহ-সভাপতি আব্দুল মালিক মানিক ও তারেক মিয়া বাবুল প্রমূখ।


আরও পড়ুন

জালালপুরে এখনো চরম উত্তেজনা বিরাজ করছে

         দক্ষিণ সুরমার জালালপুরের সংঘর্ষ থেমেছে।...

বঙ্গবন্ধু সৈনিক লীগ সিলেট জেলা ও মহানগর শাখার আলোচনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত

         বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী...