লাভলী লষ্কর বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির উপ-সাংস্কৃতিক সম্পাদক হলেন

Alternative Text
,
প্রকাশিত : ১৪ জুন, ২০২২     আপডেট : ৩ সপ্তাহ আগে

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির উপ-সাংস্কৃতিক সম্পাদক হয়েছেন রাজিয়া সুলতানা লাভলী। শুক্রবার (১০ জুন) বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সমন্বয়কারী ও সাংগঠনিক সম্পাদক এম এ মিলন ও মুখপাত্র মো. আহসান সিদ্দিকী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

রাজিয়া সুলতানা লাভলী বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ওসমানীনগর উপজেলার সহ সভাপতির দায়িত্ব পালন করছেন এবং সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা মরহুম শাহ আজিজুর রহমানের ভাতিজী সিলেটের জনপ্রিয় সংবাদমাধ্যম সিলেট প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সাজলু লস্করের সহধর্মিনী। তিনি বাংলাদেশ বেতার ও টেলিভিশনের এ গ্রেডের তালিকাভুক্ত শিল্পী।

উল্লেখ্য, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাংগঠনিক কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত অনুযায়ি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কার্যক্রমকে দেশে ও বহিঃবিশ্বে আরো গতিশীল ও সক্রিয় করার লক্ষ্যে এবং বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার দৃঢ় প্রত্যয়ে বিভিন্ন বিভাগ ও জেলা থেকে কেন্দ্রীয় নেতৃত্ব নির্বাচিত করা হচ্ছে। সেই ধারাবাহিকতায় গত ১০জুন কেন্দ্রীয় কমিটিতে উপ সাংস্কৃতিক সম্পাদক পদে সিলেটের রাজিয়া সুলতানা লাভলীকে নেতৃত্বে সংযোজন করা হয়েছে। আগামী সম্মেলন না হওয়া পর্যন্ত তাকে এ দায়িত্ব পালন করার নির্দেশ দেওয়া হয়েছে।


আরও পড়ুন

দেশের প্রয়োজনে বিনা খরচে ২৫০ ভেন্টিলেটর পরিবহন করেছে বিমান

         দেশের প্রয়োজনে বিনাখরচে ২৫০ টিভেন্টিলেটর...

চুনারুঘাটে কৃষকলীগের সোহাগের উদ্যোগে দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ

         চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ঃ হবিগঞ্জের...