শ্রমিক কল্যাণ ফেডারেশনের মহানগরের ১ম অধিবেশন সম্পন্ন

,
প্রকাশিত : ১৫ মার্চ, ২০২২     আপডেট : ৪ মাস আগে

বাংলাদেশ শ্রমিক কল্যান ফেডারেশনের সিলেট মহানগর প্রধান উপদেষ্টা ও সাবেক কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ ফখরুল ইসলাম বলেছেন, শ্রমিক নেতৃবৃন্দকে আসন্ন মাহে রমাদ্বানে সহীহ কুরআন প্রশিক্ষণের এবং কুরআন অধ্যায়নের প্রতি বিশেষ গুরুত্ব দিতে হবে। সরকারের উদাসীনতা সহ নানা কারণে দেশের কর্মহীন জনশক্তি অনৈতিক কর্মকান্ডে জড়িয়ে যাচ্ছে। এথেকে শ্রমজীবি মানুষকে রক্ষায় আদর্শবান শ্রমিক আন্দোলনকে বেগবান করতে হবে। ট্রেড ইউনিয়ন আন্দোলনকে জোরদার করতে হবে। শ্রমিকদের পাশে দাঁড়াতে হবে। তাহলে সৎ ও আদর্শবান দেশপ্রেমিক শ্রমিক সমাজ গড়ে তোলা সম্ভব।
তিনি মঙ্গলবার বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগরের ২০২২ সালের কার্যকরী পরিষদের ১ম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সিলেট মহানগর শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি এডভোকেট জামিল আহমদ রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রাসেলের পরিচালনায় অনুষ্ঠিত অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শ্রমিক কল্যাণ ফেডারেশনের সিলেট অঞ্চল পরিচালক, কেন্দ্রীয় সহ-সাধারন সম্পাদক মাওলানা সোহেল আহমদ।
বক্তব্য রাখেন, ফেডারেশনের মহানগর সহ-সাধারণ সম্পাদক কফিল উদ্দিন আলমগীর ও আক্কাছ আলী। দারসুল কুরআন পেশ করেন ফেডারেশনের মহানগর সাংগঠনিক সম্পাদক মাওলানা আবদুল্লাহ। উপস্থিত ছিলেন, মহানগর কোষাধ্যক্ষ আবদুল জলিল, প্রচার সম্পাদক আবদুল বাছেত মিলন, অফিস সম্পাদক দিলশাদ মিয়া, শ্রমিক নেতা সাজ্জাদুর রহমান, গোলাফুর রহমান, মুহিবুর রহমান শামীম ও আবদুল হাকিম প্রমূখ। এছাড়া অধিবেশনে ফেডারেশনের মহানগর আওতাধীন বিভিন্ন থানা, ট্রেড ইউনিয়ন সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।


আরও পড়ুন

বাংলাদেশ ও ভারতের মধ্যে ফ্লাইট চলাচল শুরু

         করোনাভাইরাসের সংক্রমণ কমায় এয়ার বাবল...

আমেরিকার নেতৃত্বে মুসলিম যুব সমাজকে এগিয়ে আসার আহবান–হাসান আলী

         আমেরিকার সরকারী হিসাবে মুসলমানদের সংখ্যা...