সফর আলী আদর্শ প্রথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন

,
প্রকাশিত : ১৫ মে, ২০২২     আপডেট : ১ মাস আগে

সফর আলী আদর্শ প্রথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৪ মে) বিকেল ৩টায় সফর আলী আদর্শ প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে সিলেট নগরীর গোলাপগঞ্জস্থ বিদ্যালয় হল-মদন গৌরীতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ইজ্জাদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতিবিদ, শিক্ষানুরাগী, শিল্পপতি ও সমাজসেবক মঞ্জুর শাফী এলিম চৌধুরী।
মাষ্টার মাহবুবুর রহমান শিবলুর পরিচালনায় বক্তব্য রাখেন, খুর্শেদ আলম চৌধুরী রিপন ও ওখায়রুল হক পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, ৩নং ফুলবাড়ী ইউপির প্যানেল চেয়ারম্যান হাজী জামাল উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভাদেশ্বর ফাযিল ডিগ্রী মডেল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শুয়াইবুর রহমান, গোলাপগঞ্জের সহকারী শিক্ষা অফিসার জহিরুল ইসলাম।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হাসান আহমদ, মাষ্টার রিদওয়ান আল জালাল, দক্ষিণ সুরমা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান শাহ, ইমাদ উদ্দীন নাসিরী, মাও শুয়াইবুর রহমান, মাষ্টার বাবুল পাল, বিদ্যালয়ের শিক্ষক রাহুল পাল, মাষ্টার রিদওয়ান আল জালাল, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা এম ফারুক আহমদ, এখলাছ উদ্দীন, মাষ্টার এমরান আহমদ, ডি ইউ কলেজের ছাত্র আব্দুল আহাদ, শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মদন গৌরী জামে মসজিদের ইমাম ও খতিব মাও কামাল উদ্দীন। বিজ্ঞপ্তি


আরও পড়ুন