সাতক্ষীরা জেলা জামায়াতের পক্ষ থেকে সিলেটে ত্রাণ বিতরণ

,
প্রকাশিত : ২৯ মে, ২০২২     আপডেট : ১ মাস আগে

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, সাম্প্রতিক বন্যা সিলেটের বিপুল ক্ষতি হয়েছে। বন্যার পানি নামলেও বন্যার্ত মানুষের দুর্ভোগ সহসা শেষ হচ্ছেনা। সিলেবাসীর এই দুর্যোগে দেশে বিদেশের অনেক সামর্থবান পাশে ছিলেন। পাশাপাশি জামায়াতের বিভিন্ন জেলা জামায়াতের নেতৃবৃন্দ বন্যার্ত সিলেটবাসীর পাশে দাঁড়িয়েছেন। নিজ সাধ্য অনুযায়ী বন্যার্তদের প্রতি সহযোগিতার হাত প্রসারিত করেছেন। যা প্রশংসার দাবী রাখে। সাতক্ষীরা জেলা জামায়াত নেতৃবৃন্দের এই মহৎ উদ্যোগ প্রমাণ করেছে দেশের যে কোন প্রান্তে এক বিপদগ্রস্থ ভাইয়ের পাশে অপর ভাই সাধ্যমত পাশে থাকেন। সকলের সম্মিলিত প্রচেষ্টায় সিলেটের বন্যার্ত মানুষ তাদের দুর্ভোগ কিছুটা হলেও মিটাতে পারছেন। আল্লাহ সবাইকে উত্তম জাযা দান করুন।
তিনি শনিবার নগরীর দক্ষিণ সুরমা থানার ২৭নং ওয়ার্ডের দক্ষিণ কুশিঘাট এলাকায় সাতক্ষীরা জেলা জামায়াতের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম, সাতক্ষীরা জেলা জামায়াতের আমীর মুহাদ্দিস রবিউল বাশার, সিলেট জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান, সাতক্ষীরা জেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা আজিজুর রহমান, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সাতক্ষীরা জেলা সেক্রেটারী ইমামুল হোসেন, দক্ষিণ সুরমা থানা জামায়াতের আমীর মাওলানা মুজিবুর রহমান, সেক্রেটারী মাওলানা ফয়জুল ইসলাম জায়গীরদার ও সিলেট সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলার আব্দুল জলিল নজরুল প্রমূখ।
এছাড়া সাতক্ষীরা জেলা জামায়াত ও ছাত্রশিবিরের নেতৃবৃন্দ সিলেট সদর উপজেলার বিভিন্ন বন্যায় ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন, বন্যার্তদের প্রতি সহমর্মিতা জানান ও ত্রাণ তৎপরতায় অংশ নেন।
সাতক্ষীরা জেলা জামায়াতের আমীর মুহাদ্দিস রবিউল বাশার বলেন, সিলেটের বন্যা কবলিত ভাইবোনদের এই দুর্যোগে আমরা মর্মাহত। আমাদের উপর যে সকল মুসিবত আসে তা মহান আল্লাহর পক্ষ থেকেই আসে। আল্লাহ এই মুসিবত দুর করে দিবেন ইনশাআল্লাহ। সিলেটের বন্যার্ত ভাইদের প্রতি সহমর্মিতা জানাতেই আমরা এসেছি। আল্লাহ দ্রুত আপনাদের এই মুসিবত থেকে মুক্তি দান করুন এই দোয়া করি।
এদিকে প্রতিদিনের ন্যায় শনিবারও নগরীর বিভিন্ন বন্যা কবলিত এলাকায় সিলেট মহানগর জামায়াতের পক্ষ থেকে ত্রাণ তৎপরতা ও তৈরী খাবার বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।


আরও পড়ুন

সিসিকের বর্ধিত এলাকায় ত্রান বিতরণ করেছেন মেয়র আরিফ

         সিলেটের বন্যার পানি কমায় কমছে পান্দিবন্দি মানুষের...