সিলেটে ৫দিন ধরে যুবক নিখোঁজ, সন্ধান চায় পরিবার

,
প্রকাশিত : ৩০ মার্চ, ২০২২     আপডেট : ৩ মাস আগে

সিলেট নগরের পাঠানটুলা এলাকার বাসিন্দা কাওসার আহমদ (২৫) গত পাচঁ দিন ধরে নিখোঁজ রয়েছেন। তিনি আম্বরখানায় অবস্থিত একটি ইলেকট্রনিকস দোকানে ম্যানেজার হিসেবে দীর্ঘদিন ধরে নিয়োজিত ছিলেন।
গত ২৪ মার্চ দুপুরে দোকান থেকে বের হয়ে তিনি নিখোঁজ হন। পাচঁ দিনেও তার কোনো খোঁজ মিলেনি। নিখোঁজ কাওসার আহমদ সিলেট নগরের পাঠানটুলা মোহনা-৮১ বাসার নুর মিয়ার ছেলে।
পারিবারের লোকজন জানান, কাওসার দীর্ঘদিন ধরে আম্বরখানায় অবস্থিত আরিফা টেলিকম নামক ব্যবসা প্রতিষ্ঠানে ম্যানেজার হিসেবে চাকুরী করতেন।
গত ২৪শে মার্চ সকাল ৯টার দিকে দোকানে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন। দুপুরের খাবার খেতে দোকান থেকে বের হয়ে যান কাওসার। এরপর দোকান থেকে বার বার মোবাইলে ফোনে যোগাযোগ করা হলে তার তার ব্যক্তিগত মোবাইল ফোনটি (০১৭১৭-৭২৫১১৩) বন্ধ পাওয়া যায়।
অনেক খোঁজাখুঁজির পরও কোনো সন্ধান না পেয়ে দোকান মালিক দেলোয়ার হোসেন এসএমপির এয়ারপোর্ট থানায় একটি সাধারণ ডায়রি (নং-১২৫৮) দায়ের করেন।
এদিকে, সন্তান নিখোঁজের ঘটনায় দুশ্চিন্তায় পরিবারের লোকজন। সন্তানের জন্য দুশ্চিন্তা করতে করতে মা-বাবা অসুস্থ হয়ে পড়েছেন। তারা যাকে সামনে পাচ্ছেন, তার কাছেই সন্তানকে ফিরে পেতে আকুতি জানাচ্ছেন।

পরিবারের তরফ থেকে বলা হয়, যদি কোনো হৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেয়ে থাকেন, তবে নিম্নোক্ত মোবাইল ফোন নাম্বারের (০১৭১৯-৮২০৭৪৯, ০১৭১২-১৮৪৫১৮) যোগাযোগের অনুরোধ জানিয়েছেন।

 


আরও পড়ুন

ঢাকা ১৫ আসনের মনোনয়ন কিনলেন জামায়াত সেক্রেটারি

         একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৫...

রোটারিয়ান ইকবাল হোসেন রোটাপ্লাস্ট ইন্টারন্যাশনাল কর্তৃক পিএইচএফ সম্মানে ভূষিত

         সম্প্রতি অনুষ্ঠিতব্য রোটাপ্লাস্ট ইন্টারন্যাশনাল এবং...

বিশ্বনাথের কনস্টেবলকে ঢাকায় বক্ষব্যাধি হাসপাতালে ভর্তি

         সিলেটের বিশ্বনাথ থানায় নিজের অস্ত্র...

কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির বিক্ষোভ মিছিল

         সিলেট এক্সপ্রেস ডেস্ক ফ্রান্সে রাষ্ট্রীয়...