সিলেট সদর উপজেলা বিএনপির ইফতার মাহফিল

,
প্রকাশিত : ২০ এপ্রিল, ২০২২     আপডেট : ২ মাস আগে

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, দেশে নানামূখী সঙ্কট বিরাজ করছে। এরমধ্যে সবচেয়ে বড় সঙ্কটের নাম হচ্ছে আওয়ামী ফ্যাসিবাদ। জাতির ঘাড়ে জগদ্দল পাথরে ন্যয় চেপে বসা আওয়ামী বাকশালী শাসনের বিরুদ্ধে দুর্বার আন্দোলন ছাড়া কোন পথ খোলা নেই। তাই তৃনমূল বিএনপিকে সুসংগঠিত করার মাধ্যমে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন জোরদার করতে হবে। ঐক্যবদ্ধ বিএনপি গঠনে জাতীয়তাবাদী শক্তিকে ভেদাভেদ ভুলে এগিয়ে আসতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় বেগম খালেদা জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তন ও জনগণের সরকার প্রতিষ্ঠা নিশ্চিত করতে হবে।
তিনি বুধবার তেমুখী সংলগ্ন স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট সদর উপজেলা বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। উপজেলা বিএনপির সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজের পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, সিলেট জেলা বিএনপির নবনির্বাচিত সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি, সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাবেক সদস্য শাহজামাল নুরুল হুদা, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, সদর উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক এ কে এম তারেক কালাম, জেলা বিএনপির নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, জেলা কৃষক দলের সভাপতি আলহাজ¦ শহীদ আহমদ চেয়ারম্যান, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আজির উদ্দিন চেয়ারম্যান।
বিএনপি নেতা আফতাব উদ্দিনের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত মাহফিলে বক্তব্য রাখেন, সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান, জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য সম্পাদক আ ফ ম কামাল, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মুরাদ হোসেন, আকবর আলী, আবুল হাসনাত, আমিনুর রহমান আমিন, আইনুল হক, এনাম হোসেন, আলিবুর, দুলাল রেজা, আফজাল, আঙ্গুর আলম ও ছাত্রদল নেতা অপু প্রমূখ।
ইফতার ও দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার সুস্ততা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা, ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, নিখোঁজ জননেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও ইলিয়াস আলীর গাড়ি চালক আনসার আলী সহ গুমকৃত সকল নেতাকর্মীর সন্ধান কামনা এবং দেশ-জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।


আরও পড়ুন

এমন আয়োজন ব্যাংকারদের জীবনে মানসিক প্রশান্তি আনে..দেওয়ান জামিল মাকসুদ

         পূবালী ব্যাংক সিলেট প্রিন্সিপাল অফিসের...

২৫ জুয়াড়িকে ধরলো মহানগর ডিবি

          সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের...

হযরত শেখ ফরিদ আনছারী (রঃ) কিন্ডার গার্টেন স্কুলে আলোচনা সভা ও দোয়া মাহফিল

         দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়নের...