সুরমা বয়েজ ক্লাবের আলোচনা সভা ও দোয়া মাহফিল

,
প্রকাশিত : ১২ জুন, ২০২২     আপডেট : ২ সপ্তাহ আগে

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, মাটি ও মানুষের নেতা বদর উদ্দিন আহমদ কামরান অসহায় মানুষের জন্য কাজ করে গেছেন। যার চিন্তা চেতনাই ছিল দেশ ও মানুষের সেবা করা। সবসময়ই তিনি মানুষের বিপদে আপদে পাশে থেকেছেন। তিনি মেয়র থাকাকালিন সময় নগরীতে উন্নয়ন করেছেন। তার কর্মময় জীবনের জন্য চিরকাল বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে।
শনিবার (১১ জুন) বিকেল ৪টায় নগরীর কলবাখানী এলাকায় সাইনি স্টেপ স্কুল ক্যাম্পাসের হলরুমে সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে সুরমা বয়েজ ক্লাব আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তারা উপরোক্তা কথাগুলো বলেন।
সুরমা বয়েজ ক্লাবের সুরমা বয়েজ ক্লাবের সিনিয়র সদস্য আব্দুল আহাদ এলিছ এর সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেনের পরিচালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট পৌরসভার সাবেক ভাইস চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিক।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এডভোকেট সুহেল আহমদ, ক্লাবের সাবেক সহ-সভাপতি গোপাল বাহাদুর, সাবেক সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু, যুগ্ম সাধারণ সম্পাদক রেজওয়ান আহমদ, সদস্য গপ্পু বাহাদুর, প্রমুখ। বিজ্ঞপ্তি


আরও পড়ুন

মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির ইফতার বিতরণ

         রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ...

নৌকার সমর্থনে ২৫নং ওয়ার্ডে আওয়ামীলীগ-যুবলীগের গণসংযোগ

         সিলেট এক্সপ্রেস ডেস্ক: একাদশ জাতীয়...