২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১৭ জনের মৃত্যু

,
প্রকাশিত : ১৭ আগস্ট, ২০২১     আপডেট : ১১ মাস আগে

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে আরও ৩৫৭ জনের শরীরে ভাইরাসটি শনাক্ত হয়েছে।

মঙ্গলবার (১৭ আগস্ট) সকালে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, সিলেটে গত ২৪ ঘন্টায় মৃত্যুবরণ করা সকলেই সিলেট জেলার বাসিন্দা। এর মধ্যে ১১ জন জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে মারা গেছেন। আর ৬ জন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

এদিকে নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ২১৬ জন, সুনামগঞ্জে ২৪, হবিগঞ্জে ৩৭ ও মৌলভীবাজারে ৩২ জনের করোনা শনাক্ত হয়। এছাড়াও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ নিয়ে সিলেট বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৯ হাজার ৬ শত ২৮ জন। যার সর্বোচ্চ সিলেট জেলায় ২৬ হাজার ৭ শত ৬৩ জন, সুনামগঞ্জে ৫ হাজার ৬ শত ৭৫ জন, হবিগঞ্জে ৫ হাজার ৯ শত ৩৬ জন, মৌলভীবাজারে ৭ হাজার ৮৬ জন। আর ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোট ৪ হাজার ১ শত ৬৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

সবমিলিয়ে সিলেট বিভাগে মোট প্রাণহানি হয়েছে ৯১৯ জনের। যার সর্বোচ্চ সিলেট জেলায় ৬৭০ জন, সুনামগঞ্জে ৬১ জন, হবিগঞ্জে ৪৪ জন, মৌলভীবাজারে ৬৯ জন এবং সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মোট ৭৫ জনের প্রাণহানি হয়েছে করোনায়।

শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ৭৫৮ জন। আর নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৩৫ জন।


আরও পড়ুন

ইউজিসির অভিন্ন নীতিমালা প্রত্যাখান করে সিকৃবি শিক্ষক সমিতি সংবাদ সম্মেলন

         পাবলিক বিশ্ববিদ্যালয়সমূহের শিক্ষক নিয়োগ ও...

সিলেট ক্রিকেটার্স এসোসিয়েশনের মানববন্ধন

         সিলেট এক্সপ্রেস ডেস্ক আলোচিত রায়হান...